বিশেষ ছাড় আর পুরস্কারে জমে উঠেছে রিহ্যাব ফেয়ার

0
82
Rehab

Rehabবিশেষ ছাড় আর পুরস্কারে জমে উঠেছে রিহ্যাব ফেয়ার। পছন্দের ফ্ল্যাট কিংবা প্লট দেখতে ও বুকিং দিতে মেলায় ভিড় জমিয়েছে রাজধানীবাসী। কেউ আসছেন পরিবার-পরিজন নিয়ে, কেউ আসছেন প্রিয়জনের সাথে নতুন সংসার বাঁধার স্বপ্ন নিয়ে। সবকিছু মিলিয়ে ৪র্থ দিনে জমে উঠেছে রিহ্যাব ফেয়ার।

দেখেশুনে নিজের পছন্দমত প্লট বা ফ্ল্যাট বুকিং দেওয়ার ব্যবস্থা রয়েছে এ মেলায়। যে কেউই এখান থেকে সাধ্যের মধ্যেই প্লট বা ফ্ল্যাট কিনতে পারবেন। মেলায় রয়েছে হোম লোনের ব্যবস্থাও। ইবিএল লঙ্কাবাংলা ফিনান্সসহ বেশ কয়েকটি আর্থিক প্রতিষ্ঠান রয়েছে এখানে।

অধিক বিক্রি এবং প্রচারের জন্য প্রতিবারের মত এবারও বিভিন্ন ডেভেলপার কোম্পানি ফ্ল্যাটের মানভেদে দিচ্ছে বিশেষ ছাড়। প্লট কিংবা ফ্ল্যাট বুকিং দিলেই পাওয়া যাবে এ ছাড়। তাছাড়া রয়েছে উপহারের ব্যবস্থাও।

মেলায় অংশগ্রহণকারী ইথার সিটি সব প্লটে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। এছাড়া প্রথম ৩০ জন প্লট গ্রহীতাদের জন্য বিশেষ অফার হল এক লাখ ৮০ হাজার টাকায় প্রতি কাঠা জমির রেজিস্ট্রেশন করা যাবে।

আর ফ্ল্যাট বুকিংয়ের ক্ষেত্রে প্রথম ৫ জন বুকিং দাতার জন্য বিশেষ অফার হলো মেলা চলাকালীন ১ লাখ টাকার বিনিময়ে বুকিং দেওয়া যাবে। মেলা শেষ হওয়ার এক মাসের মধ্যে সম্পূর্ণ টাকা পরিশোধ করতে হবে। ৩ মাস থেকে ১৮ মাসের মধ্যে ফ্ল্যাট বুঝিয়ে দেওয়া হবে।

কোম্পানিটির উত্তরায় প্রতি বর্গফুট ফ্ল্যাটের দাম ৩ হাজার ৪৯৯ টাকা, টঙ্গিতে ২ হাজার ৯৯৯টাকা এবং মোহাম্মদপুরে যেকোনো ফ্ল্যাট পাওয়া যাবে ৬০ লাখ টাকায়।

এছাড়া, ডিভাইন হোল্ডিংস এককালীন মূল্য পরিশোধে ফ্ল্যাটের প্রতি দিচ্ছে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। আর বুকিং দিলে দেওয়া হচ্ছে ১ম শতাংশ ছাড়।  এক্ষেত্রে প্রতি কিস্তি ১০ টাকা করে ৪০ কিস্তিতে দাম পরিশোধের ব্যবস্থা রয়েছে।

মেলায় তরুণ দম্পতির উপস্থিতি বেশি। মেলায় কথা হয় রুনা ও সেলিম রেজার সাথে।  রাজধানীর উত্তরা থেকে এসেছেন তারা। নিজের একটি ফ্ল্যাটের স্বপ্ন বহুদিন ধরে দেখছেন তারা। তাই  চলে এসেছেন রিহ্যাব ফেয়ারে। স্টলে স্টলে ঘুরে খোঁজ নিচ্ছেন বিশেষ কোনো ছাড় আছে কিনা।

এ বিষয়ে রুনা বলেন, এখানে একসঙ্গে অনেকগুলো প্রতিষ্ঠানকে পাওয়া যাচ্ছে। তাই অন্য কোথাও না যেয়ে এখানে চলে এসেছি। পছন্দ হলেই বুকিং দেবো।

রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু চীন মৈত্রী সম্মেলন কেন্দ্রে চলছে এ মেলা। রাজধানীবাসীকে প্লট বা নিজের স্বপ্নের ফ্ল্যাট সহজেই হাতের নাগালে পৌঁছে দিতে এ মেলার আয়োজন করেছে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং এসোসিয়েশন বাংলাদেশ (রিহ্যাব)। গত ২০মার্চ শুরু হয়েছে এ মেলা চলবে ২৪ মার্চ পর্যন্ত।

জেইউ/এএস