নুসরাতের সঙ্গে ফুরফুরে শাকিব খান

বিনোদন ডেস্ক

0
107

বাংলাদেশের আরাধনা এন্টারপ্রাইজ ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের যৌথ প্রযোজনার নাম চূড়ান্ত না হওয়া একটি সিনেমায় শুটিং করছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। নতুন খবর হচ্ছে ছবিটির নাম ‘মাস্ক’।

শাকিব খান ও নুসরাত।

‘মাস্ক’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ও সায়ন্তিকা। ছবিটি পরিচালনা করছেন রাজীব বিশ্বাস। এদিকে ছবিটির নাম ঠিক না হলেও নিয়মিতই চলছিল শুটিং-এর কাজ। সর্বশেষ থাইল্যান্ডে ছবিটির একটি গানের শুটিং শেষ হয়েছে। গানে শাকিব খানের সঙ্গে অংশ নেয় কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত। শুটিং-এ শাকিব খান ও নুসরাতকে বেশ ফুরফুরে মেজাজেই দেখা যায়।

এই মুহূর্তে ঢালিউডের শাকিব খান একক আর যৌথ দুই বাংলায় সমান তালে কাজ করে যাচ্ছেন। মূলত ‘শিকারী’ ছবি দিয়ে যৌথ প্রযোজনায় যাত্রা শুরু শাকিব খানের। আর সবশেষে ‘নবাব’ দিয়ে দুই বাংলায় নিজের রাজত্ব ঘোষণা করেছেন তিনি।

সর্বশেষ গত ৪ নভেম্বর যৌথ প্রযোজনায় সিনেমার শুটিং এর জন্য দেশ ছাড়েন শাকিব খান। এ সময় শাকিব খান সাংবাদিকদের বলেছিলেন, থাইল্যান্ডে চমৎকার একটি স্থানে আমার নতুন ছবির শুটিং হবে। আশা করি দর্শকরা নতুন সিনেমায় আমাকে নতুন ভাবে আবিষ্কার করতে পারবেন।

অর্থসূচক/এইচজে/কে এম