ভৈরবে সড়ক অবরোধ করে বিক্ষোভ
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

ভৈরবে সড়ক অবরোধ করে বিক্ষোভ

Bhairab_pic_dec11বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকে টানা ছয় দিনের অবরোধ কর্মসূচীর পঞ্চম দিনে বুধবার ভৈরবের বিভিন্ন পয়েন্টে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল, বিএনপি ও স্থানীয় সংগ্রাম কমিটির নেতা-কর্মীরা। ওই সকল বিক্ষোভ মিছিলে পুলিশ বাঁধা দিলে প্রতিবাদ সভা করে সংগঠনগুলি।

সকাল সাড়ে ৭টার দিকে ছাত্রদলের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল শহরের আইস কোং মোড় থেকে বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এদিকে সকাল ৮টার দিকে মাতৃসদন মোড় থেকে উপজেলা বিএনপির আহ্বায়ক মো. রফিকুল ইসলামের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয় মোড়ে উঠতে চাইলে পুলিশি বাঁধার মুখে পড়ে। পরে স্থানীয় এপেক্স মোড়ে প্রতিবাদ সভা করেন তারা।

অন্যদিকে সংগ্রাম কমিটির আহ্বায়ক ও পৌর মেয়র হাজী শাহীন ও সদস্য সচিব প্যানেল মেয়র আরিফুল ইসলামের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল মুসলিমের মোড় দিয়ে ঢাকা-ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে ওঠতে গেলে পুলিশ তাতে বাঁধা দেয়। পরে তারা গাছতলাঘাট বাজার হয়ে মিছিল নিয়ে রফিকুল ইসলাম কলেজ রোড় দিয়ে ঢাকা-সিলেট মহাসড়কে ওঠতে গেলে আবারো পুলিশি বাঁধার মুখে পড়ে। পরে সেখানে তারা প্রতিবাদ সভা করেন।

এই বিভাগের আরো সংবাদ