ট্রেইলারের পর সেন্সরেও প্রশংসা কুড়িয়েছে ‘হালদা’

বিনোদন ডেস্ক

0
110

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকির আহমেদ নির্মিত ‘হালদা’ চলচ্চিত্রটির টিজার প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গে প্রশংসায় কুড়াচ্ছে সবার। সম্প্রতি মুক্তি পাওয়া ট্রেইলারে মুগ্ধ হয়েছে সবাই। তারই অংশ হিসেবে এবার সেন্সরে বোর্ডেও প্রশংসা কুড়িয়েছে ছবিটি। গত সোমবার ছবিটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে বলে জানিয়েছেন তৌকির আহমেদ। তিনি বলেন, ‘হালদা’ দেখে সেন্সর বোর্ড সদ্যসরা ভূয়সী প্রশংসা করেছেন।

তৌকির আহমেদ বলেন, গত সোমবার ‘হালদা’ সিনেমা দেখে সেন্সর বোর্ড সদ্যসরা প্রশংসা করেছেন। একইসঙ্গে আনকাট ছাড়পত্র প্রদান করেছেন তারা। এর মাধ্যমে ‘হালদা’ সিনেমা মুক্তি নিয়ে অনেকটা চিন্তামুক্ত হলাম। সবাই দোয়া করবেন শিগগিরই ছবিটি মুক্তি পাবে।

চলচিত্র ‘হালদা’র গল্প লিখেছেন আজাদ বুলবুল। পরিচালনার পাশাপাশি তৌকীর আহমেদ নিজেই ছবিটির চিত্রনাট্য লিখেছেন। হালদার প্রধান চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা ও ফজলুর রহমান বাবু, দিলারা জামান, শাহেদ আলী, রুনা খান প্রমুখ। ছবিটির সংগীত পরিচালনা করেছেন পিন্টু ঘোষ।

তিনি বলেন, বর্তমানে আমি দেশের বাইরে তিউনিসিয়ায় অবস্থান করছি। যার কারণে হালদা ছবির প্রচারণা করতে পারছি না। আগামী ১৫ নভেম্বর দেশে ফিরছি। দেশে ফিরেই পুরোদমে ছবিটির প্রচারণায় অংশ নেব।

তৌকির আহমেদের সর্বশেষ ছবি ‘অজ্ঞাতনামা’ নিয়ে ২৮তম কার্থেজ চলচ্চিত্র উৎসবে যোগ দিতেই বর্তমানে বাইরে অবস্থান করছেন। সেখানে অনুষ্ঠান শেষে আগামী ১৫ নভেম্বর দেশে ফেরার কথা রয়েছে তার।

অর্থসূচক/এইচজে/কে এম