ইউএস-বাংলার বিমানে কলকাতা যাওয়া-আসা ১১,৫০০ টাকায়

অর্থসূচক ডেস্ক

0
63

বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স চট্টগ্রাম-কলকাতা রুটে সপ্তাহে ছয়দিন ফ্লাইট পরিচালনা শুরু করেছে। এই উপলক্ষ্যে নতুন ভাড়াও নির্ধারণ করেছে কোম্পানিটি।

কোম্পানিটি এক সংবাদ বিজ্ঞতিতে জানিয়েছে, আগামী ৩০ নভেম্বর পর্যন্ত চট্টগ্রাম-কলকাতা রুটে সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ওয়ান ওয়ের জন্য ভাড়া ৫ হাজার ৯০০ টাকা এবং রিটার্নসহ ভাড়া ১১ হাজার ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

বিজ্ঞতিতে বলা হয়েছে, শনিবার ছাড়া সপ্তাহে প্রতিদিন দুপুর ২টা ২০মিনিটে চট্টগ্রাম থেকে কলকাতার উদ্দেশ্যে যাত্রা শুরু করে এবং স্থানীয় সময় দুপুর ২টা ৪৫ মিনিটে কলকাতায় অবতরণ করবে। আবার কলকাতা থেকে শনিবার ছাড়া সপ্তাহে প্রতিদিন স্থানীয় সময় দুপুর ১২টা ১৫ মিনিটে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং দুপুর ১টা ৫০ মিনিটে চট্টগ্রামে অবতরণ করবে।

চট্টগ্রাম থেকে কলকাতা ছাড়াও ইউএস-বাংলা এয়ারলাইন্স দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে ঢাকা থেকে কলকাতা, মাস্কাট, দোহা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, কাঠমুন্ডু রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

এছাড়া বাংলাদেশের অভ্যন্তরে সকল বিমান বন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্স ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে।

বিজ্ঞপ্তি/জেডআর