মাদারীপুরে হরতালের সমর্থনে ৫টি অটোবাইক ভাংচুর সড়কে অগ্নি-সংযোগ
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

মাদারীপুরে হরতালের সমর্থনে ৫টি অটোবাইক ভাংচুর সড়কে অগ্নি-সংযোগ

madaripurকেন্দ্রীয় নেতাদের মুক্তি ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের ডাকা মাদারীপুরে মঙ্গলবার অর্ধদিবস হরতালে ৫টি অটোবাইক ভাংচুর ও রাতে সড়কে অগ্নি-সংযোগ করেছে পিকেটাররা।

দলীয়, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হরতালের সমর্থনে সোমবার রাতে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছে পিকেটররা। এছাড়া জেলা প্রশাসকের বাসভবনের পিছনে একটি ককটেল বিস্ফোরণ ঘটায় তারা। তবে এঘটনা অস্বীকার করেছে মাদারীপুর সদর থানা পুলিশ।

এ ব্যাপারে মাদারীপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) আবু বকর সিদ্দিক বলেন, শহরের কোথাও কোন ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেনি। তবে শহরের ডিসি ব্রীজ এলাকায় অজ্ঞাতরা পটকা ফুটিয়েছে বলে শুনেছি।

অপরদিকে মঙ্গলবার সকালে শহরের সুমন হোটেল এলাকায় ১টি, চৌরাস্তায় ৩টি, খাগদিতে ১টি অটোবাইক ভাংচুর করে পিকেটাররা।

এছাড়া দূরপাল্লার সকল পরিবহণ বন্ধ থাকলেও লোকাল পরিবহণ থেমে থেমে চলাচল করছে। নিরাপত্তার জন্য শহরের প্রধান প্রধান সড়ক ও গুরুত্বপূর্ণ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে।

উল্লেখ্য, সোমবার স্থানীয় ইএফসি হোটেলে সংবাদ সম্মেলন করে মঙ্গলবার সকাল ৬টা থেকে বেলা ২টা পর্যন্ত অর্ধদিবসের হরতাল ঘোষণা দেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাশেদুজ্জামান খান রাসেল। এসময় জেলা বিএনপি সাধারণ সম্পাদক জাহান্দার আলী জাহান, সাংগঠনিক সম্পাদক এড. জামিনুর হোসেন মিঠুসহ অন্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সাকি/

এই বিভাগের আরো সংবাদ