ঝিনাইদহে অস্ত্র ও বোমাসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার

0
75
Jinaidah_map
ঝিনাইদাহের মানচিত্র

Jinaidah_mapঝিনাইদহ সদর উপজেলার গিলাবাড়িয়া মথুরাপুর ব্রীজের কাছ থেকে শুক্রবার বিকালে অস্ত্র ও বোমাসহ বিশ্বজিৎ বিশ্বাস ও সাজ্জাদুর রহমান নামে দুই সন্ত্রাসীকে পুলিশ গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত বিশ্বজিৎ হরিনাকুণ্ড উপজেলার কাচারী তোলা গ্রামের শ্রী গোপাল বিশ্বাস ও সাজ্জাদুর রহমান একই গ্রামের আজমত আলীর ছেলে। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে গোপন সূত্রে খবর পেয়ে গিলাবাড়িয়া মথুরাপুর ব্রীজের কাছে অবস্থান করছিল। এ সময় দুই সন্ত্রাসী বিশ্বজিৎ ও সাজ্জাদুর মটরসাইকেল যোগে হরিনাকুণ্ডুর দিকে যাচ্ছিল। পুলিশের সন্দেহ হলে তাদের চ্যালেঞ্জ করলে তারা পালানোর চেষ্টা করে। এ সময় একটি ওয়ান সুটারগান, একটি তাজা বোমা ও এক রাউন্ড গুলিসহ পুলিশ তাদের গ্রেপ্তার করে। পুলিশের ধারণা ২৩ মার্চ হরিণাকুন্ডু উপজেলা নির্বাচনে সন্ত্রাস সৃষ্টির জন্য এই দুই সন্ত্রাসী হরিণাকুন্ডু যাচ্ছিল।

এদিকে ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি মসিউর রহমান গ্রেপ্তারকৃত দুই সন্ত্রাসীকে আওয়ামী লীগের ক্যাডার দাবি করে বলেন, হরিনাকুন্ডু উপজেলা পরিষদ নির্বাচনে ভোট ডাকাতি করার জন্য এ রকমের অস্ত্রধারীদের আওয়ামী লীগ মাঠে নামিয়ে নির্বাচনের সুষ্ঠ পরিবেশ বিনষ্ট করছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে একটি মামলা দায়েরের পক্রিয়া চলছে বলে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (তদন্ত) দাউদ হোসেন জানান।

এএনএ/সাকি