নতুন প্রজন্ম সত্যিকারের সোনার বাংলাদেশ চায়

0
62
NDB

NDBনতুনধারা বাংলাদেশ (এনডিবি)’র চেয়ারম্যান মোমিন মেহেদীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে ‘স্বাধীনতার ৪৩ বছর ও নতুন প্রজন্মের করণীয়’ শীর্ষক এক আলোচনা সভা।

শুক্রবার সকাল ৯টায় কমরেড নির্মল সেন মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

নতুনধারা বাংলাদেশ(এনডিবি)’র চেয়ারম্যান মোমিন মেহেদীর সভাপতিত্বে অনুষ্ঠিত ‘স্বাধীনতার ৪৩ বছর ও নতুন প্রজন্মের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় বক্তারা বলেন,স্বাধীনতার ৪৩ বছর পরও যখন বিদ্যুতের দাম বাড়ে,যখন জামায়াত-শিবির সহিংস রাজনীতি করে,তখন নতুন প্রজন্ম বিশ্বাস করে জামায়াত-শিবিরের প্রতিটি অফিস সিলগালা করে দিতে হবে এবং দুর্নীতিবাজ প্রতিটি জনপ্রতিনিধিকে বয়কট করতে হবে।  এনডিবি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান ও মুখপাত্র শান্তা ফারজানার উদ্বোধনী বক্তব্যর মধ্য দিয়ে শুরু হওয়া আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নতুনধারা বাংলাদেশ(এনডিবি)’র প্রেসিডিয়াম মেম্বার মানিক চক্রবর্তী। বিশেষ অতিথি ছিলেন,নতুনধারা বাংলাদেশ(এনডিবি)’র প্রেসিডিয়াম মেম্বার সাহিত্যিক হারুণ মুহাম্মদ, লিন্ডা আমিন,জাতীয় গনতান্ত্রিক লীগের সভাপতি এম এ জলিল,ন্যাপ ভাসানীর সভাপতি মোস্তাক আহমেদ ভাসানী ও লায়ন ডা. রাশেদা বেগম।

কমরেড নির্মল সেন মিলনায়তনে সকাল ৯ টায় এনডিবি’র মহাসচিব মরিয়ম আক্তারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক এনায়েতুল্লাহ রানা, এডভোকেট রোকনুদ্দিন পাঠান,হাবিবুর রহমান খোকন,ফিরোজ আলম,মো. ইব্রাহিম,সেলিম ব্যাপারী,এম ইলিয়াস,দীন ইসলাম,আদিবাসী নেতা শরৎ,মিহাদুল ইসলাম মিহাদ ও দিগন্ত সাংমা প্রমুখ।

সাকি/