মুন্সীগঞ্জের চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্য সংঘর্ষ; আহত ২৫

0
72
Munshiganj_

Munshiganj_মন্সীগঞ্জের গজারিয়ায় দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে গজারিয়ার সোনালী মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে।

আহতরা হলেন- স্বপন (২৫), শাহীন (২৭), ওয়াহিদ সরকার (৩৮), সুমন (২৭), কালাম দর্জি (৪৮), জয় (২২), রায়হান শেখ (২২), মিন্টু (১৮), ফারুক (২৭), আবু সাইদ লস্কর (২৬), জাহাঙ্গীর আলম (৫০) ও আরমান (২৮)।

এলাকাবাসী জানায়, আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী রেফায়েত উল্লাহ খান তোতার সমর্থক গজারিয়া ইউপি চেয়ারম্যান শফিউল্লাহকে ওপর চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলামের লোকজন আটকিয়ে রেখেছে- এমন গুজবে সংঘর্ষের সূত্রপাত হয়। পরে খবর পেয়ে পুলিশ, বিজিবি ও সেনাবাহিনী ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে। আহতদেরকে ভবেরচর স্বাস্থ্য কমপ্লেক্সে, মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল ও সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় ৫টি দোকান ও আ.লীগের পার্টি অফিস ভাংচুর করা হয়।

গজারিয়া থানার ওসি মামুন-অর-রশিদ জানান, আসন্ন উপজেলা নির্বাচনে শক্তির মহড়ার অংশ হিসেবে দুই চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংর্ঘষ বাঁধে। সংঘর্ষের পর এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।

কেএফ