হরতাল-অবরোধ বন্ধে রংপুরে মানববন্ধন

0
39
rangpur Sugar

mapসারাদেশে একের এক টানা হরতাল অবরোধ বন্ধের দাবিতে রংপুরে মানগগগববন্ধন সমাবেশ করেছে জনস্বাস্থ অধিকার আন্দোলন নামের একটি সংগঠন। মঙ্গলবার দুপুরে নগরীর লালবাগ রেলগেট এলাকায় এ মানববন্ধন সমাবেশে বক্তারা নষ্ট রাজনীতির কষ্টের শিকার হওয়া সাধারন মানুষের ভোগান্তি দূর করে স্বাস্থসেবা নিশ্চিতকরণে সকল রাজনৈতিক দলের নেতাকর্মীদের আন্তরিক হবার আহবান জানান।

ঘন্টাব্যাপী চলা মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন রংপুর সদর উপজেলার সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তফা, শাহিন রহমান, রওশানুজ্জামান সংগ্রাম, রাকিব, সুমন প্রমুখ। এসময় বক্তারা বলেন, আছে একের পর এক টানা হরতাল অবরোধ। অথচ ওষুধ নেই, অক্সিজেন নেই, ভেঙ্গে পড়েছে চিকিৎসা সেবা। এতে সাধারন মানুষরাই দু’দলের নষ্ট রাজনীতির কারণে কষ্টের শিকার হচ্ছে প্রতিনিয়ত। তারা দেশে বিরাজমান অস্থিরতা থেকে পরিত্রাণে দু নেত্রী সংলাপে বসার অনুরোধ করেন।

বক্তারা বলেন, বোমা-ককটেল, জ্বালাও পোড়া আর আগুন দিয়ে মানুষ হত্যা, সহিংসতার অপরাজনীতি বন্ধ করে সুস্থধারা রাজনীতিতে সাধারন জনগনকে সম্পৃক্ত করুন। এসময় তারা হরতাল অবরোধ বন্ধ করে বিকল্প কর্মসূচী দেয়ার আঠারো দলের প্রতি আহবান জানান।

সমাবেশে রাজনৈতিক, সাংস্কৃতিক, আইনজীবি, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনী ও পেশার মানুষ অংশ নেয়।

এআর