নাম মিললে ছাড় মিলবে দামে

0
86

virgin-atlantic-airlinesপ্রতিযোগিতার এই বাজারে গ্রাহক ধরতে কতই না আয়োজন সেবা দাতা প্রতিষ্ঠানের।এই মাসে ওই ছাড়, ওই মাসে সে অফার। কিন্তু নামের সাথে নাম মিলে গেলেও যে ছাড় পাওয়া যায় এমন খুব কমই শোনা গেছে। তবে গ্রাহক বাড়াতে এবার তেমনই এক ঘোষণা দিয়েছে ভার্জিন অ্যাটল্যান্টিক এয়ারলাইন্স। তারা জানিয়েছে বলিউডের জনপ্রিয় কয়েকটি চরিত্রের সাথে নামের সাথে নাম মিলে গেলে তাদের এয়ার লাইন্সের টিকেটে দামে ছাড় পাবেন।

প্রতিষ্ঠানটি সম্প্রতি ‘ফিল লাইক আ স্টার ক্যাম্পেইন’ এর আওতায় এমন একটি স্কিম চালু করেছে। এই ক্যাম্পেইনের মাধ্যমে রিচার্ড ব্র্যানসনের এয়ারলাইন্স কোম্পানির চায় বিমানযাত্রীরা যেন তাদের বিমানে বসে নিজেদের বলিউডের প্রেমিক-প্রেমিকার মতোই ভাবে।

কোম্পানিটি জানিয়েছে কারও নাম যদি কর্ণ, সিমরান, অ্যান্টনি, টিনা, বিজয়,পূজা, অর্জুন, প্রিয়া, রাহুল, কিরণ, রোহিত বা সনিয়া এই বারোটি নামের মধ্যে কোনও একটি হয় তবে তিনি বিমান ভাড়ায় ছাড় পাবে। বলিউডে মানুষের হৃদয়ে দাগ কেটে যাওয়া বেশ কিছু ছবিকে সম্মান জানানোর জন্যেই ভার্জিন অ্যাটল্যান্টিক এয়ারলাইন্স তাঁদের যাত্রীদের জন্য এই সুবিধে দিচ্ছে বলে জানিয়েছে তারা।

ফিল লাইক আ স্টার ক্যাম্পেইনের আওতায়  ইকনমি ক্লাসে ৫ শতাংশ ছাড় পাওয়া যাবে, আর প্রিমিয়াম ইকনমিতে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। তবে এই বিশেষ ছাড়টি শুধুমাত্র তারাই পাবেন যাদের নাম ওই বারোটি বলিউডি চরিত্রে নামে। বুকিং শুরু হবে ১৮ মার্চ থেকে, চলবে ১৭ এপ্রিল পর্যন্ত। ৩১ জুলাইয়ের মধ্যে ওই সংস্থার বিমানে চড়লে এই সুবিধে পাওয়া যাবে।