আজ সন্ধ্যায় ঢাকা মাতাবেন শিল্পী অরিজিৎ সিং

0
107

Arijit singhআজ সন্ধ্যায় ঢাকায় গাইবেন বলিউডের আশিকী টু ছবির গান তুম হি হো খ্যাত ভারতের জনপ্রিয় প্লেব্যাক শিল্পী অরিজিৎ সিং।  এটি অনুষ্ঠিত হবে রাজধানীর র‌্যাডিসন হোটেলে

আজ দুপুরে তিনি ঢাকায় এসে পৌঁছবেন। কাল (শনিবার) সকালে তিনি কলকাতায় ফিরে যাবেন। কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান সিগন্যাল ইভেন্ট সূত্রে এসব তথ্য জানা গেছে।

সিগন্যাল ইভেন্টস কর্তৃপক্ষ জানিয়েছেন, আয়োজনটি সন্ধ্যা ছয়টায় শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত। মূল অনুষ্ঠান শুরু হওয়ার আগে একটি ফ্যাশন শো হবে। এই আয়োজনের লভ্যাংশ থেকে অনুষ্ঠানের প্রধান অতিথি রানা প্লাজা দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত কয়েকটি পরিবারকে আর্থিক সাহায্য দেওয়া হবে।

উল্লেখ্য, ভারতের জনপ্রিয় সংগীত শিল্পী অরিজিৎ সিং এ বছর ভারতের জি সিনে অ্যাওয়ার্ড, স্টার অ্যাওয়ার্ডসহ বেশ কিছু পুরস্কার পেয়েছেন। গত বছরের বলিউডের আশিকি টু  সিনেমায় গান গাওয়ার জন্য তিনি জনপ্রিয় ও সমালোক পুরস্কার জিতেছেন। ২০১৩ সালে তিনি বলিউডের ১৩টি ছবিতে গান গেয়েছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, চেন্নাই এক্সপ্রেস, ইয়ে জোয়ানি হে দিওয়ানি, জ্যাকপট, মিকি ভাইরাস, আর রাজকুমার ইত্যাদি । তিনি চলতি বছরেও কুইন, সাদি কা সাইড ইফেক্ট, গুন্ডে-এর মত জনপ্রিয় সিনেমায় প্লেব্যাক করেছেন।
এই কণ্ঠশিল্পী ভারতের পশ্চিম বঙ্গের মুর্শিদাবাদে ১৯৮৭ সালে ২৫ এপ্রিল জন্মগ্রহণ করেছেন।