১৪ যুগ্ম-সচিবের দপ্তর বদল

0
60
Govt

Govt১৪ যুগ্ম-সচিবের দপ্তর বদল করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে বৃহস্পতিবার এ সংক্রান্ত একটি আদেশ জারি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) মো. হাফিজুর রহমানকে গণগ্রন্থাগার অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

ওএসডি যুগ্ম-সচিব (পরিবেশ ও বন মন্ত্রণালয়ে সংযুক্ত) মো. আব্দুল হাকিমকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের যুগ্ম-সচিব, যুগ্ম-সচিবদের মধ্যে কৃষি বিপণন অধিদপ্তরের পরিচালক আব্দুল্লাহ আল মোহসিন চৌধুরীকে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব, জাতীয় মানবাধিকার কমিশনের সচিব মো. তাজুল ইসলাম চৌধুরীকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব এবং খুলনা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা তপন কুমার ঘোষ এবং জাতীয় জনসংখ্যা ও গবেষণা প্রতিষ্ঠানের (নিপোর্ট) পরিচালক ডা. এ এম এম আনিসুল আউয়ালকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

আরেক আদেশে বিটিআরসির সচিব মো. মাহবুব আহমেদকে কৃষি বিপণন অধিদপ্তরের পরিচালক,  পরিবেশ ও বন মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব ড. মোহাম্মদ নাসিরউদ্দীনকে ‘বাংলাদেশ ইকোনমিক গ্রোথ প্রোগ্রাম’ শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক, ওএসডি যুগ্ম-সচিব মো. শাহাদাত হোসেনকে ভূমি মন্ত্রণালয়ের ন্যাশনাল ল্যান্ড জোনিং প্রজেক্টের প্রকল্প পরিচালক, জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক মো. মিজানুর রহমানকে এনজিও বিষয়ক ব্যুরোর পরিচালক, ওএসডি যুগ্ম-সচিব নারায়ন চন্দ্র দেবনাথকে জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক, শ্রম পরিদপ্তরের পরিচালক আবু সাঈদ মো. খুরশীদুল আলমকে শেরেবাংলা নগরস্থ বিনিয়োগ বোর্ডের বহুতল ভবন নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক, ওএসডি যুগ্ম-সচিব মো. আব্দুল আজিজকে নিপোর্টের পরিচালক, এম এ সালামকে প্রেষণে জাতীয় মানবাধিকার কমিশনের সচিব, জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক স ম আশরাফুজ্জামানকে শ্রম পরিদপ্তরের পরিচালক করা হয়েছে।