অবসরের কথা ভাবছেন জনি ডেপ

0
94
johnny-depp

johnny-deppবয়স এখনও পঞ্চাশের কোটায়, বাজারও বেশ রমরমা। তারপরেও আগামি দিনে হয়ত সিনেমার পর্দায় আর দেখা যাবে না ক্যাপ্টেন জ্যাক স্পেরোকে। সম্প্রতি রোলিং স্টোনস ম্যাগাজিন জানিয়েছে অবসরের পরিকল্পনা করছেন তিনি।

সেই ১৯৮৪ সাল থেকে একের পর এক সিনেমায় অনবদ্য অভিনয়ের মাধ্যমে সিনেমা মোদীদের মনে আলাদা আসন তৈরি করেছেন জনি ডেপ। হলিউডে অবদানের স্বীকৃতি স্বরূপ ওয়াক অব ফেমে একটি তারাও বরাদ্দ করেছেন নিজের নামে। পাইরেটস অব ক্যারিবিয়ানসহ বেশ কয়েকটি ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য অস্কারে মনোনয়ন পেয়েছিলেন তিনবার। কিন্তু ভাগ্যের শিকে একবারও ছিঁড়েনি তার। সেই যাই হোক, এখন যে ছবিগুলো হাতে আছে তাতে হয়তো পেয়েও যেতে পারেন এই পুরস্কার।

এত কিছুর পরেও অভিনয়কে বিদায় জানানোর মত অলক্ষুণে চিন্তা-ভাবনা ঘুরপাক খাচ্ছে তার মাথায়। রোলিং স্টোনস  ম্যাগাজিনকে প্রদত্ত সাক্ষাৎকারে জনি বলেন, বয়স এখন পঞ্চাশ। তাই আগামি ১০ বছর অভিনয় চালিয়ে যাব এটা বলতে পারছি না।

তিনি আরও জানান, এমন একটা জীবন চাই, যেখানে আর পাপারাজ্জি থেকে পালিয়ে বেড়াতে হবে না।

তবে ভক্তদের এখনই নিরাশ করছেন না জনি। আগামি এপ্রিলে তার অভিনীত ট্রান্সসেনডেন্স মুক্তি পাবে এবং ২০১৬ সালে শুরু হবে পাইরেটস অব ক্যারিবিয়ানের পরবর্তী সিনেমার কাজ। ইতিহাস বলেছে, এর মধ্যে জনির মতিগতি হয়তো আবার পাল্টে যেতে পারে।