পূর্বাচল আমেরিকান সিটির ৩ দিনব্যাপী আবাসন মেলা

আজ থেকে ৩ দিনব্যাপী পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা শুরু হয়েছে রাজধানীর ঢাকার মিরপুরে। মেলা ও প্রতিষ্ঠানের লোগো।

যুক্তরাষ্ট্র, সিঙ্গাপুর, ঢাকা ও চট্টগ্রাম এর বিভিন্ন অঞ্চলের পর আজ থেকে ৩ দিনব্যাপী পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা শুরু হয়েছে রাজধানীর ঢাকার মিরপুরে।

ইয়ানতাই চাইনিজ এন্ড থাই রেস্টুরেন্ট, মিরপুর-১১, ঢাকায় এ মেলার আয়োজন করেছে ইউএস-বাংলা এসেটস্ লিমিটেড। আজ ২৪ থেকে ২৬ আগস্ট পর্যন্ত এ মেলা চলবে।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেডের ডিজিএম (মার্কেটিং সাপোর্ট এন্ড পিআর) মো. কামরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

আজ থেকে ৩ দিনব্যাপী পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা শুরু হয়েছে রাজধানীর ঢাকার মিরপুরে। মেলা ও প্রতিষ্ঠানের লোগো।

তিনি জানান, পূর্বাচল আমেরিকান সিটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ১৫ মিনিটের দূরে।

বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে আকর্ষণীয় মূল্যে বিভিন্ন সাইজের কিছু সংখ্যক বাণিজ্যিক ও আবাসিক রেডি প্লট এককালীন মূল্যে ও কিস্তিতে বরাদ্দ চলছে।

মূল্য পরিশোধের সাথে সাথেই রেজিস্ট্রেশন ও হস্তান্তর এর সুযোগ থাকছে। মেলা উপলক্ষে কাঠাপ্রতি মাসিক কিস্তি সর্বনিম্ন ৭হাজার ৪১৬ টাকা নির্ধারণ করা হয়েছে।

মেলা উপলক্ষে বাউন্ডারি ওয়ালসহ আবাসিক/ কর্মাশিয়াল/ হাসপাতাল/ ইন্সটিটিউশনাল/ শপিং কমপ্লেক্স/ কনভেনশন সেন্টার/ ব্যাংক/ কর্পোরেট অফিসের জন্য রেডি প্লট এককালীন মূল্য/ কিস্তিতে বিক্রয় চলছে।

তিনি আরও জানান, মেলায় বুকিং দিলেই সিঙ্গাপুর, মালয়শিয়া কিংবা ব্যাংককে ৩ দিন ২ রাত থাকার সুবর্ণ সুযোগ থাকছে। পূর্বাচল আমেরিকান সিটি, ইউএস-বাংলা এসেটস্ এর অন্যতম প্রকল্প।

ইউএস-বাংলা গ্রুপের প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে-ইউএস-বাংলা এসেটস্, গ্রীণ ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইউএস-বাংলা মেডিকেল কলেজ এন্ড হসপিটাল, ইউএস-বাংলা এয়ারলাইন্সসহ আরো নানাবিধ প্রতিষ্ঠান।

পূর্বাচল আমেরিকান সিটির যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা এসেটস্ এর কর্পোরেট অফিস-৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা, ঢাকায় যোগাযোগ করার জন্য অনুরোধ করেন তিনি।

অর্থসূচক/রহমত/কে এম