খুলনায় সরকারি ওষুধ পাচারকালে আটক ৩

প্রতিনিধি

0
81
ষুধ পাচারকালে ৩ জনকে হাতে-নাতে আটক করা হয়েছে।

খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের ওষুধ পাচারকালে ৩ জনকে হাতে-নাতে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৩৭ হাজার পিস বিক্রয় নিষিদ্ধ সরকারি ওষুধ উদ্ধার করা হয়।

সরকারি ওষুধ পাচারকালে ৩ জনকে হাতে-নাতে আটক করা হয়।

আজ সোমবার দুপুরে তাদের হাতে নাতে আটক করে মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের একটি দল। উদ্ধারকৃত দুই বস্তা ওষুধের মধ্যে রয়েছে ২০ হাজার পিস সিপ্রোফ্লক্সাসিন ৫০০ এমজি, ১৭ হাজার পিস এসওমেপ্রাজল ২০ এমজি। এ সময় পুলিশের দলটিকে ঘুষ দেয়ার চেষ্টাকালে ৫০ হাজার টাকা জব্দ করা হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার উপ-সহকারী পরিদর্শক (এ এস আই) টমাস মন্ডল এসব তথ্য জানান।

গোয়েন্দা পুলিশ জানিয়েছে, গোপন তথ্যের ভিত্তিতে চক্রের সদস্য শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের ষ্টোর কিপার ফার্মাসিষ্ট দেবপ্রসাদ রায় ও তার শ্যালক দিপংকর সানাকে মুজগুন্নি এলাকায় একটি ইজিবাইক থেকে দুইবস্তা ওষুধসহ আটক করে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী খুলনার হেরাজ মাকের্টের ইমা মেডিকেল হল থেকে শেখ রফিকুল আবেদিন বাবু নামে আরও একজনকে আটক করে।

জব্দকৃত সরকারি ওষুধ।

এ সময় দেবপ্রসাদ ডিবির এএসআই টমাস মন্ডলকে তাৎক্ষনিক ঘুষ দেয়ার চেষ্টা করলে ঘুষের ৫০ হাজার টাকা জব্দ করা হয়। এদিকে ডিবি পুলিশ ঔষধের ক্রেতা হেরাজ মার্কেটের ইমা ফার্মেসির দোকানী শেখ রকিবুল আবেদিনকে কৌশলে মাল নেয়ার জন্য ডাকবাংলা মোড়ে আসতে বললে সে আসার পর তাকে আটক করা হয়।

অর্থসূচক/শিউলী/কে এম