চিড় ধরেছে আমির-শাহরুখের চিরশত্রুতায়
সোমবার, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

চিড় ধরেছে আমির-শাহরুখের চিরশত্রুতায়

shahruk-amirশাহরুখ-আমিরের সম্পর্ক কখনোই মধুর ছিলো না, অম্লমধুরও না। দুজনের সম্পর্কের সমীকরণটা এমন ছিলো যে, চেনা-জানা সবাই জানতেন, এই দুই খান একে-অপরের চিরশত্রু ।দুই খানের বিরোধ আর রেষারেষি এতোটাই তিক্ততায় পর্যবসিত হয়েছিলো, দুজনই বাড়ির কুকুরের নাম রেখেছিলেন পস্পরের নামে।

এই যখন অবস্থা তখন কিছুদিন আগে জানা গেলো, দুই খানের মধ্যে রেষারেষির বরফ গলতে শুরু করেছে। অবাক করা খবর বেরুলো, আমিরের আন্তরিক অনুরোধে শাহরুখ একই শেয়ার ক্যাবে চড়েছেন, প্রায় ৪৫ মিনিট পরস্পরের সহযাত্রী হয়ে দুই খান নিজ নিজ গন্তব্যে পৌঁছেছেন।

খবরটা পুরোটাই গুজব ছিলো না, জানা গেলো কাল। যখন বলিউড বাদশা শাহরুখ অকপটে প্রসংশা করলেন আমিরের।

গতকাল একটি অনুষ্ঠানে সাংবাদিকদের শাহরুখ আমির খান সম্পর্কে বলতে গিয়ে জানান, আমির শুধু শারীরিক বা মানসিকভাবে নয়, ওর কাজের মধ্যে দিয়ে সবাইকে অনুপ্রেরণা যোগায়। ওর কাজ সবসময় প্রশংসাযোগ্য।

সবাইকে অবাক করে দিয়ে শাহরুখ আরও বলেন, বর্তমান প্রজন্মের মধ্যে আমির খানই সেরা অভিনেতা। ‘ধুম থ্রি এর ট্রাপিজের খেলা দেখানোর জন্য আমির যে ভাবে ওর শরীরটাকে তৈরি করেছে তা অসাধারণ।

‘ধুম থ্রি’  ছবিতে ভিলেনের ভূমিকায় অভিনয় করেছেন আমির। আমিরে অনুপ্রাণিত শাহরুখ জানিয়েছেন, আমিরের মতো তিনিও নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চান। খবর টাইমস অব ইন্ডিয়া।

এই বিভাগের আরো সংবাদ