সিঙ্গাপুরের হাসপাতালেও আইসিইউতে সুজন

অর্থসূচক ডেস্ক

0
63
খালেদ মাহমুদ সুজন, অসুস্থ হয়ে যাওয়ার পর

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে এখনও সিঙ্গাপুরে গ্লেনেগেলস হাসপাতালের আইসিইউতে রয়েছেন তিনি।

বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম গণমাধ্যমকে জানিয়েছেন, আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছে সুজনকে। আজ সকালে বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে তার সার্বিক অবস্থা পরীক্ষা নিরীক্ষা করা হবে।

তিনি জানান, সেখানে সুজনের সঙ্গে অবস্থান করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনিরুল আমিন।

খালেদ মাহমুদ সুজন, অসুস্থ হয়ে যাওয়ার পর

এর আগে রোববার স্ট্রোক করে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক।এর পর উন্নত চিকিৎসার জন্যে তাকে সোমবার রাতেই সিঙ্গাপুরে পাঠানো হয়।

পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপে ভুগছেন সুজন। শনিবার সকাল থেকে শরীর খারাপ থাকলেও বিকেলে অবস্থার অবনতি হওয়ায় খালেদ মাহমুদ সুজনকে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় রোববার সকালে তাকে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।পরে তাকে আরো উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়।

প্রসঙ্গত, ওয়ালটন মাস্টার্স ক্রিকেট কার্নিভালের দ্বিতীয় আসর শেষে গত শনিবার কক্সবাজার থেকে ঢাকায় ফিরেন খালেদ মাহমুদ।

বর্তমানে জাতীয় দলের ম্যানেজার, বিসিবি পরিচালক এবং গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকা আবাহনী এবং বিপিএলের ঢাকা ডাইনামাইটসের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন সুজন।

এইচআর/টি