রাজশাহী কিংসে মুশফিক; অধিনায়ক নির্ধারণ করবে কোচ

স্পোর্টস প্রতিবেদক

0
71
Mushfiq
রাজশাহী কিংসের সংবাদ সম্মেলনে মুশফিক এবং দলের কর্মকর্তারা।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে রাজশাহী কিংসে আইকন প্লেয়ার হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। চতুর্থ আসরে এই দলের আইকন প্লেয়ার হিসেবে খেলেছিলেন সাব্বির রহমান। মুশফিককে দলে অন্তর্ভুক্ত করা হলে দলটির নেতৃত্বে কে থাকবেন- তা এখনও জানায়নি কর্তৃপক্ষ।

আজ মঙ্গলবার রাজধানীর তেজগাঁওয়ে রানার গ্রুপের প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলন করে রাজশাহী কিংসের মালিকপক্ষ।

Mushfiq
রাজশাহী কিংসের সংবাদ সম্মেলনে মুশফিক এবং দলের কর্মকর্তারা।

রাজশাহী কিংসের কর্ণধার হাফিজুর রহমান খান বলেন, আমি মুশফিককে অভিনন্দন জানাই। আমরা সত্যি খুব আনন্দিত, মুশফিককে আমরা আইকন হিসেবে পেয়েছি। মুশফিক এমন একজন প্লেয়ার যে নিজের গুণে গুণান্বিত। তাকে সবাই মি. ডিপেন্ডেবল হিসেবে চেনে। সে আমাদের দেশের ক্রিকেটকে অনেক সামনে নিয়ে গেছে।

কোচের সিদ্ধান্তের ভিত্তিতে অধিনায়কের দায়িত্ব দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

মুশফিক বলেন, আমাকে রাজশাহী কিংসের আইকন হিসেবে নেওয়ার জন্য ধন্যবাদ। এটা আমার জন্য অনেক গর্বের ব্যাপার। সবাই চায়, নিজের লোকাল দলের হয়ে খেলতে। অবশ্যই চেষ্টা করবো, দলের পরিকল্পনা সফল করতে।

তিনি বলেন, বিপিএলের চতুর্থ আসরে শিরোপার কাছাকাছি গিয়েও চ্যাম্পিয়ন হতে পারেনি রাজশাহী কিংস। এবার সেই সাফল্য পেতে চেষ্টা করবো। নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করবো।

বিপিএলের পঞ্চম আসরে রাজশাহী কিংসে আরও থাকছেন মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ ও ফরহাদ রেজা। নতুন করে সিমন্স, ফ্র্যাঙ্কলিন, লুক রাইট, ওয়ালার, সামিত প্যাটেল , মোহাম্মদ সামি ও উইলিয়ামসকে দলে ভিড়িয়েছে রাজশাহী।

অর্থসূচক/এইচ/এমই/