ভৈরবে ট্রেনের ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যু

প্রতিনিধি

0
91

কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনের ধাক্কায় আমিনুল (১৭) নামে এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আজ সোমবার বিকালে ভৈরব-কিশোরগঞ্জ রেলপথের ভৈরবের শম্ভুপুর রেলক্রসিং এলাকার অদূরে এই দুর্ঘটনা ঘটে।

আমিনুল উপজেলার শিবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের জমশেদ মিয়ার ছেলে। দূর্ঘটনার খবর পেয়ে রাতে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা স্বীকার করে ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মজিদ জানান, লাশের প্রাথমিক সূরৎহাল রিপোর্ট তৈরি করেছে পুলিশ। আগামীকাল ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

ভৈরব রেলওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, আজ বিকেল ৩টার দিকে আমিনুল ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের ভৈরবের শম্ভুপুর বাজার এলাকা দিয়ে সাইকেলে চড়ে রেলপথ অতিক্রম করছিল। এ সময় কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর এগার সিন্ধুর এক্সপ্রেস ট্রেনটি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে এলাকাবাসীর অভিযোগ, ঘটনাস্থল থেকে ১০০ গজ দূরের রেলক্রসিংয়ে গেইট এবং গেইটম্যান থাকলেও এই রেলক্রসিংটিতে কোনো গেইটম্যান বা গেট না থাকায় বছরে বেশ কয়েকটি দৃর্ঘটনা ঘটে মানুষের প্রাণহানীর ঘটনা ঘটে। তারা অবিলম্বে ওই এলাকায় গেটসহ গেইটম্যান দেওয়ার দাবী জানিয়েছেন রেলওয়ে কর্তৃপক্ষের কাছে।

মোস্তাফিজ/এসএম