এক নজরে ৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন

অর্থসূচক ডেস্ক

0
40
eps

আজ সোমবার পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানি তাদের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলো তাদের দ্বিতীয় প্রান্তিকের (জানুয়ারি-জুন, ১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

এনসিসি ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি এনসিসি ব্যাংক লিমিটেড (জানুয়ারি-জুন, ১৭) দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৮০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিলো ৫৫ পয়সা।

এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯ টাকা ৫৬ পয়সা।

শেষ ৩ মাসে (এপ্রিল-জুন, ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪২ পয়সা। এর আগের বছর একই সময়ে যা ছিল ২১ পয়সা।

ফনিক্স ফাইন্যান্স

পুঁজিবাজারের তালিকাভুক্ত ব্যাংক বহির্ভূত আর্থিক প্রতিষ্ঠান খাতের কোম্পানি ফনিক্স ফাইন্যান্স লিমিটেডের (জানুয়ারি-জুন ১৭) মেয়াদের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ৯ পয়সা।

এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২২ টাকা ৩১ পয়সা।

আর শেষ ৩ মাসে (এপ্রিল-জুন, ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ৬৬ পয়সা। এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৪ পয়সা।

যমুনা ব্যাংক

পুঁজিবাজারের তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি যমুনা ব্যাংক লিমিটেড ৬ মাসের (জানুয়ারি-জুন, ১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩০ পয়সা। আগের বছর একই সময়ে যা ছিল ১ টাকা।
এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৬ টাকা ২৩ পয়সা।

এর মধ্যে শেষ ৩ মাসে (এপ্রিল-জুন, ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯১ পয়সা। এর আগের বছর একই সময়ে যা ছিল ৯০ পয়সা।

ঢাকা ইন্স্যুরেন্স

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ঢাকা ইন্স্যুরেন্স লিমিটেড (জানুয়ারি-জুন, ১৭) দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিলো ৭০ পয়সা।

এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭ টাকা ৪৫ পয়সা।

শেষ ৩ মাসে (এপ্রিল-জুন, ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৪ পয়সা। এর আগের বছর একই সময়ে যা ছিল ৩৫ পয়সা।

জিএসপি ফাইন্যান্স

পুঁজিবাজারের তালিকাভুক্ত জিএসপি ফাইন্যান্স কোম্পানি লিমিটেডের (জানুয়ারি-জুন, ১৭) মেয়াদের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।
কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিলো ৯৩ পয়সা। এককভাবে ইপিএস হয়েছে ১ টাকা ২৩ পয়সা। গত বছর একই সময়ে এটি ছিল ৯১ পয়সা

এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৩ টাকা ৪৮ পয়সা।

ন্যাশনাল ব্যাংক

পুঁজিবাজারের তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি ন্যাশনাল ব্যাংক লিমিটেডের (জানুয়ারি-জুন, ১৭) মেয়াদের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।
কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৫৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিলো ১ টাকা ৫ পয়সা।

এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮ টাকা ৬১ পয়সা।
আর শেষ ৩ মাসে (এপ্রিল-জুন, ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৬ পয়সা। এর আগের বছর একই সময়ে ইপিএস ছিলো ৮৪ পয়সা।

এসএম