কয়েক ঘণ্টা পরেই দলবদলের ঘোষণা দেবেন নেইমার!

অর্থসূচক ডেস্ক

0
60
UD Las Palmas v FC Barcelona -
নেইমার জুনিয়ার।

নেইমারের দল বদলের গুজবে নতুন হাওয়া লেগেছে। গতকাল যুক্তরাষ্ট্র থেকে সতীর্থদের সঙ্গে বার্সেলোনায় না ফেরা সেই গুজবকে আরও উসকে দিয়েছে।

বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে বলা হচ্ছে নেইমার আর বার্সায় ফিরছেন না। তবে নেইমারের সফরসূচি অনুসারে তিনি এখন চীনে আছেন একটি প্রমোশনমূলক বিজ্ঞাপনের কাজে।

কিন্তু কাতারের একটি স্থানীয় সংবাদমাধ্যম আল ওয়াতানের বরাত দিয়ে বিভিন্ন খবরে বলা হচ্ছে চীন থেকে সরাসরি কাতার যাচ্ছেন নেইমার। সেখানে ফরাসী ক্লাব পিএসজি সভাপতি নাসের আল খালাফির সঙ্গে কথা বলবেন।

গুজব শোনা যাচ্ছে, ফরাসী ক্লাবটি ইতোমধ্যে নেইমারের জার্জিও বিক্রি শুরু করে দিয়েছে। গোল ডটকমের খবরেতো বলাই হয়েছে, মঙ্গলবার সেখানে নিজের স্বাস্থ্য পরীক্ষা দেবেন নেইমার জুনিয়র।

অথচ নেইমার বা তার এজেন্ট, পিএসজি কিংবা বার্সা কেউই এই বিষয়ে মুখ খোলেনি। তবে কিছু দিন আগে নেইমারের বাবা (এজেন্ট) বলেছিলেন, জুলাই মাসের ৩১ তারিখের পরে ছেলের দলবদলের বিষয়ে মুখ খুলবেন তিনি।

তাই ধারনা করা হচ্ছে, নেইমারের দলবদল নিয়ে এতো দিন যে জল্পনা-কল্পনা চলছিলো তার অবসান হতে চলেছে আজ।

কয়েক ঘণ্টা পরেই নেইমার ভক্তরা জানতে পারবেন, তাদের প্রিয় খেলোয়াড় পিএসজিতে যাচ্ছেন না বার্সাতেই থাকছেন।

এর আগে পিএসজি ২২২ মিলিয়ন ইউরোর এক লোভনীয় প্রস্তাব করে নেইমারকে। গুজব, যে প্রস্তাবে সাড়া দিয়ে আজই নেইমার কাতার যাচ্ছেন।

তবে নেইমারের পক্ষ থেকে বলা হয়েছে, নেইমার ট্রান্সফার-সংক্রান্ত কাজে ব্যস্ত। তাই এখন ছুটি কাটছাট করে আজই তাকে কাতারে যেতে হচ্ছে।

এদিকে বার্সাও নাছড়বান্দা। এত সহজে তারা নেইমাকে ছাড়তে রাজি নয়। এই ট্রান্সফারকে যত কঠিন করে তোলা সম্ভব, তারা তা-ই করবে। এর মধ্যে তারা উয়েফাকে এই ট্রান্সফার নিয়ে তদন্ত করে দেখার আহ্বানও জানিয়েছে।

এইচআর/টি