রণবীরের সহকারী হচ্ছেন দীপিকা

0
68

dipeekaএবারই প্রথম সহকারী পরিচালক হতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও জাতিসংঘের শুভেচ্ছা দূত দীপিকা পাড়ুকোন। জয়া আকতারের পরবর্তী ছবিতে  রণবীর সিংহের সহকারী হিসেবে কাজ করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী। খবর টাইমস অব ইন্ডিয়ার।

প্রতিবেদনে বলা হয়, সহকারী পরিচালক হিসেবে কাজ করার জন্য আগে থেকেই অনেকটা আগ্রহী ছিলেন  দীপিকা । ২০০৭ সালে ওম শান্তি ওম চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে এই অভিনেত্রী সফল পদচারণা হয়। এরপর আরো অনেক সফল ছবি উপহার দিয়ে বলিউডে তিনি তার জায়গা করে নেন। বর্তমানে বলিউডে সফলতম অভিনেত্রীর তালিকার সর্বোচ্চ স্থানটি তারই। সবমিলিয়ে এই বলিউড তারকার অবস্থান এখন অনেকটাই তুঙ্গে।

দীপিকা মনে করেন, এর  আগে কখনই তিনি  সহকারী ডিরেক্টর হিসেবে কাজ করেননি। তারপরেও তিনি আশা করছেন, রনবীরে সাথে সহযোগী পরিচালক হিসেবে  সফলভাবে কাজ করতে পারবেন তিনি।

প্রসঙ্গত, ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি, চেন্নাই এক্সপ্রেস, রেস টু, ককটেল প্রভৃতি ব্যাপক ব্যবসা সফল ছবি উপহার দিয়ে তিনি আজও সফলতার শীর্ষে। তবে এ স্থানটা তিনি ধরে রেখেছেন একদিন দুদিন নয় বরং দীর্ঘদিন ধরেই।

উল্লেখ্য, গালিও কি রাসলীলা…রামলীলা ছবির পর দীপিকা পাড়ুকোন- রনবীর সিং আবারো জুটি বাঁধবেন  হমি আদাজানিয়ার আগামী ছবি ‘ফাইন্ডিং ফানি ফার্নান্ডেজ’এ।

এএস/এস রহমান