সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষকের মৃত্যু

অর্থসূচক ডেস্ক

0
55
Din- kobir copy
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন রাশেদ কবির।

সড়ক দুর্ঘটনায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন রাশেদ কবিরের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে পাবনার বেড়া উপজেলার চাকলার ছন্দা এলাকায় পাবনা-ঢাকা মহাসড়কে বাস খাদে পড়ে গেলে কমপক্ষে ১০ জন আহত হন।

Din- kobir copy
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন রাশেদ কবির।

গতকাল রাতে যাত্রীবাহী একটি এসি বাসে ঢাকা থেকে পাবনায় ফিরছিলেন রাশেদ কবির। দিবাগত রাত ১টার দিকে বাসটি চাকলার ছন্দা এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এতে বাসটি সেতুর নিচে খাদে পড়ে যায়। ওই দুর্ঘটনায় শিক্ষক রাশেদ কবিরসহ কমপক্ষে ১০ জন আহত হন।

দমকল বাহিনী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহত যাত্রীদের উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি নিয়ে যান। সেখানে রাশেদ কবিরকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অন্য আহতদের অবস্থা গুরুতর নয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. দিলওয়ার হাসান ইনাম বলেন, ঘটনার পরই বাসের চালক, সহকারী ও সুপারভাইজার পালিয়ে গেছেন। বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আওয়াল কবির বলেন, রাশেদ কবির স্ত্রীসহ ওই বাসে ঢাকার আরামবাগের বাসা থেকে ফিরছিলেন। তার স্ত্রী সুস্থ আছেন। আজ শনিবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জানাজা শেষে রাশেদ কবিরের মরদেহ ঢাকায় পাঠানো হয়েছে।

অর্থসূচক/টি এম/