চার জেলায় নতুন প্রশাসক

অর্থসূচক ডেস্ক

0
53
govt

বরিশাল-বরগুনায় নতুন জেলা প্রশাসক নিয়োগজেলা প্রশাসক নিয়োগ করেছে সরকার। জেলা দুইটির নতুন  জেলা প্রশাসক হয়েছেন যথাক্রমে হাবিবুর রহমান এবং মো. মোখলেসুর রহমান।

এছাড়া সরকার আজ হবিগঞ্জ ও লালমনিরহাটেও নতুন জেলা প্রশাসক নিয়োগ করেছে।govt

জনপ্রশাসন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব ড. এম. মোজাম্মেল হক খান জানান, সদ্য সাবেক দুই জেলা প্রশাসককে বরিশাল ও বরগুনার বর্তমান দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে এবং ওই দুইটি জেলায় হাবিবুর রহমান এবং মো. মোখলেসুর রহমানকে নতুন প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এদিক মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপণে বলা হয়, বরিশাল ও বরগুনার জেলা প্রশাসকদ্বয় যথাক্রমে- গাজী এম. সাইফুজ্জামান এবং বশিরুল আলমকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, বরিশাল ও বরগুনার নতুন জেলা প্রশাসক হয়েছেন যথাক্রমে হাবিবুর রহমান এবং মো. মোখলেসুর রহমান। এর আগে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সচিবের দায়িত্ব পালন করছিলেন হাবিবুর রহমান।

অন্যদিকে মো. মোখলেসুর রহমান পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করছিলেন।

জানা গেছে, এলজিআরডি মন্ত্রনালয়ের উপসচিব মো. শফিউর আরিফকে লালমনিরহাটের জেলা প্রশাসক এবং মনীষ চাকমাকে হবিগঞ্জের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

উল্লেখ, বরগুনার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গাজী তারিক সালমনকে হয়রানির ঘটনায় বরগুনা ও বরিশালের দুই জেলা প্রশাসক ড. মহা. বশিরুল আলম ও ড. গাজী মো. সাইফুজ্জামানকে প্রত্যাহার করা হয়েছে।

টি