‘পাঁচ বছর পর হাসিনার নেতৃত্বেই নির্বাচনী ট্রেনে উঠতে হবে’

0
32
nasim

nasimআগামি পাঁচ বছর পরে শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচনী ট্রেনে উঠতে হবে। তাই এখন থেকে নিজের দল ঠিক করা শুরু করেন খালেদা জিয়াকে এমন পরামর্শ দিলেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাবে বঙ্গন্ধুর ‍৯৪তম জন্মদিবস উপলক্ষে স্বাধীনতা একাডেমী ও এশিয়ান কালচারাল সোসাইটি আয়োজিত ‘সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে নাসিম বলেন, আপনি বার বার আন্দোলন করতে গিয়ে ব্যর্থ হয়েছেন। এখন নিজের দল গোছান তারপর সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামেন।

নির্বাচনী ট্রেনে ওঠা প্রসঙ্গে মন্ত্রী বলেন, আমাদের ট্রেন ঠিকই বঙ্গভবনে পৌঁছে গেছে। খালেদা জিয়া ট্রেন মিস করেছে। আর যে ট্রেন মিস করে সে পরে আর ট্রেনে উঠতে পারে না।

বিএনপি সবসময় স্বাধীনতার বিরুদ্ধে ছিল উল্লেখ করে মন্ত্রী বলেন, বাংলাদেশ স্বাধীন হোক তা খালেদা জিয়া এবং তার দল কখনই চায়নি। তাই জন্মলগ্ন থেকেই বঙ্গবন্ধুর নাম ও জন্মস্থান নিয়ে বিতর্ক করে আসছে দলটি।

এ সময় দলের নেতা-কর্মীদের সতর্ক করে নাসিম বলেন, জনগণ আমাদের দিকে এখন খুব নজর রাখছে। আমরা কোনো ভুল করি কি-না তা পর্যবেক্ষণ করছে। তাই সবাইকে সজাগ থাকতে হবে। কোথাও কোনো ভুল করা যাবে না। আপনারা যদি কোনো ভুল করেন তা শেখ হাসিনার ওপর এসে পড়বে।

স্বাধীনতা একাডেমীর সভাপতি অ্যাডভোকেট মো. নুরুল ঠান্ডুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন পল্টু, অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরী, অধ্যাপক উত্তম কুমার বড়ুয়া, মনোরঞ্জন ঘোষাল প্রমুখ।

জেইউ/সাকি