গাজীপুরে জুয়ার আসরে অভিযান, গ্রেপ্তার ৩৪

বাসস

0
125

গাজীপুর জেলা প্রশাসন ও র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পে যৌথ অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে নগদ টাকাসহ ৩৪ জনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে ১৩ জন নারী রয়েছে। এসময় অশ্লীল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসর পুড়িয়ে দেওয়া হয়।

গাজীপুরের মানচিত্র। ছবি গুগল ম্যাপ

পরে ভ্রাম্যমাণ আদালত ৩৩ জনকে এক মাস করে এবং এক নারীকে পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়।

আজ শুক্রবার দুপুরে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এসময় গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. রাহেনুল ইসলাম এবং র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডর মো. মহিউল ইসলাম উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় বনবিলাস হোটেলের পিছনে অশ্লিল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসরে অভিযান চালানো হয়। এ সময় ওই আসরের হোতা গাজীপুরের শ্রীপুর উপজেলার আদাবহ এলাকার মো. হেলাল উদ্দিনসহ ২১ জন জুয়াড়ি এবং অশ্লিল নৃত্য ও সঙ্গীত পরিবেশনের অভিযোগে ১৩ নারীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৯টি মোবাইল,  একটি মোটরসাইকেল, একটি প্রাইভেটকার এবং জুয়ার আসরের ৮৯ হাজার ২৫৪ টাকা উদ্ধার করা হয়।

গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. রাহেনুল ইসলাম, র‌্যাব-১ এর উত্তরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হানিফ, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মোর্তাহীন বিল¬াহ্, গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কুদরত-ই-খুদা অভিযান পরিচালনা করেন।

এসএম