রাজশাহীর স্টেকহোল্ডারদের সঙ্গে বিএসইসির বৈঠক

নিজস্ব প্রতিবেদক

0
54
BSEC
রাজশাহীর স্টেকহোল্ডাদের সঙ্গে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বৈঠক। ছবি: মহুবার রহমান

রাজশাহীর স্টেকহোল্ডাদের সঙ্গে বৈঠক করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ঊর্ধ্বতন কর্মকর্তারা। বৈঠকে বর্তমান বাজারের পরিস্থিতি ও রাজশাহীতে বিনিয়োগ শিক্ষা ও মেলার বিষয়ে আলোচনা হয়।

বিএসইসির নির্বাহী পরিচালক সাইফুর রহমান সভাপতিত্বে ওই বৈঠকে উপস্থিত ছিলেন পরিচালক রেজাউল করিম, উপ-পরিচালক মো. জোবায়ের উদ্দিন ভূইয়া, ওহিদুল ইসলাম ও রাশেদ আলম, সহকারী পরিচালক বণি ইয়ামিন খান, ডিএসইর প্রশিক্ষণ অ্যাকাডেমির সিনিয়র ম্যানেজার মোহাম্মদ রনি ইসলাম প্রমুখ। এছাড়া রাজশাহীর বিভিন্ন ব্রোকারেজ হাউজ ও মার্চেন্ট ব্যাংকের শাখা ব্যবস্থাপকরা বৈঠকে অংশ নিয়েছেন।

BSEC
রাজশাহীর স্টেকহোল্ডাদের সঙ্গে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বৈঠক। ছবি: মহুবার রহমান

আগামী শনিবার রাজশাহীর সাহেব বাজারে মুনলাইট গার্ডেন কনভেনশন সেন্টারে দিনব্যাপী প্রশিক্ষণ ও উদ্যোক্তা কনফারেন্স অনুষ্ঠানটি হবে। সেখানে দুইটি সেশনের মধ্যে বিনিয়োগ শিক্ষা ও প্রসঙ্গিক বিষয়য় সেশন চলবে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত। শিল্পায়নে পুঁজিবাজারের ভূমিকা ও সম্ভাবনা শীর্ষক সেশন চলবে দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত।

প্রথম সেশনে আলোচক হিসেবে থাকবেন অর্থমন্ত্রণালয়ের যুগ্ম-সচিব নাছির উদ্দিন, বিএসইসির নির্বাহী পরিচালক মাহবুবুল আলম, ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আহমেদ রশিদ লালী, ডিএসইর ব্যবস্থাপনা পরিচালক কে.এ.এম. মাজেদুর রহমান এবং সিডিবিএলের উপ-ব্যবস্থাপনা পরিচালক শুভ্র কান্তি চৌধুরী।

দ্বিতীয় সেশনে আলোচক হিসেবে থাকবেন বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র সাইফুর রহমান, সিএসইর ব্যবস্থাপনা পরিচালক সাইফুর রহমান মজুমদার, মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো. ছায়েদুর রহমান, মিউচ্যুয়াল ফান্ড অ্যাসোসিয়েশনের সভাপতি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষক।

অর্থসূচক/গিয়াস/এমই/