ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিল জমা হবে ফার্স্টপে শিওরক্যাশে

অর্থসূচক ডেস্ক

0
43
মোবাইল ব্যাংকিং ‘ফার্স্টপে শিওরক্যাশ’ এর মাধ্যমে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর গ্রাহকরা এখন থেকে বিল জমা দিতে পারবে।

মোবাইল ব্যাংকিং ‘ফার্স্টপে শিওরক্যাশ’ এর মাধ্যমে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর গ্রাহকরা এখন থেকে বিল জমা দিতে পারবে। এ লক্ষ্যে সম্প্রতি ইউএস-বাংলা এয়ারলাইন্সের সঙ্গে চুক্তি করেছে ফার্স্টপে শিওরক্যাশের মূল প্রতিষ্ঠান ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক।

মোবাইল ব্যাংকিং ‘ফার্স্টপে শিওরক্যাশ’ এর মাধ্যমে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর গ্রাহকরা এখন থেকে বিল জমা দিতে পারবে। এ লক্ষ্যে কোম্পানিগুলোর মধ্যে এক চুক্তি হয়। চুক্তি অনুষ্ঠানে সংশ্লিষ্ট কর্মকর্তারা

প্রগতি সিস্টেমস্ লিঃ এর প্রধান কার্যালয়ে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সিইও ইমরান আসিফ ও প্রগতি সিস্টেমস্ লিঃ এর সিইও মোঃ শাহাদাতউল্লাহ খান (পিএইচডি) এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মোস্তফা খায়ের স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।

এসময় অন্যদের মধ্যে ব্যাংকের এজেন্ট ব্যাংকিং অ্যান্ড মোবাইল ব্যাংকিং ডিভিশনের প্রধান আলী নাহিদ খান, ইউএস-বাংলা এয়ার লাইন্স এর উপ-পরিচালক সোহেল মজিদ, এজেন্ট ব্যাংকিং অ্যান্ড মোবাইল ব্যাংকিং ডিভিশনের এফভিপি মোঃ ফরিদুর রহমান জালাল এবং প্রগতি সিস্টেমস্ লিঃ এর এভিপি মোঃ শফিকুল ইসলামসহ স্ব স্ব প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এস