ব্রাহ্মণবাড়িয়ায় অনির্দিষ্টকাল পরিবহন ধর্মঘট

প্রতিনিধি

0
73

৬ দফা দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ এ ধর্মঘটের ডাক দিয়েছে।

আজ মঙ্গলবার সকাল ছয়টা থেকে এ ধর্মঘট শুরু হয়েছে। ৬ দফা দাবি গুলো হচ্ছে-  ভাঙচুরের বিরুদ্ধে বাস মালিকদের করা মামলার আসামিদের গ্রেপ্তার, ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া অংশে অবৈধ স্থাপনা উচ্ছেদ, ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া অংশে সিএনজিচালিত অটোরিকশা, লেগুনাসহ ৩ চাকার যান চলাচল বন্ধ।

আজ সকাল থেকে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বরোড এলাকায় অবস্থান নিয়েছেন জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতা-কর্মীরা। তারা ঢাকা-সিলেট রুটে যাতায়াতকারী বাস ও কোচ আটকে দিলে দুর্ভোগে পড়ছেন ওই রূটের যাতায়াতকারী যাত্রীরা।

জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনিছুর রহমান চৌধুরী গণমাধ্যমকে জানান, আমাদের দাবি আদায় না হওয়া ধর্মঘট চলবে।

কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে সমস্যা সমাধানের চেষ্টা চলছে বলে জানিয়ছেন সরাইল বিশ্বরোড হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউসুফ মিয়া।

প্রসঙ্গত, গতকাল সোমবার ১৭ জুলাই রাত ৯টায় ব্রাহ্মণবাড়িয়া মেড্ডায় মালিক-শ্রমিক সমিতির কার্যালয়ে জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের যৌথ সভা থেকে এই সিদ্ধান্ত জানানো হয়।

অর্থসূচক/টি এম/কে এম