ভৈরবে সরকার সাফায়েত উল্লাহ চেয়ারম্যান নির্বাচিত

প্রতিনিধি

0
63

কিশোরগঞ্জের ভৈরবের সাদেকপুর ইউপির উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সরকার সাফায়েত উল্লাহ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

নৌকা প্রতীক নিয়ে ৪ হাজার ২০২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. তোফাজ্জুল হক মোটর সাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৫৯৭ ভোট। আর অপর স্বতন্ত্র প্রার্থী শেখ জামির উদ্দিন আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ২৩২ ভোট।

এসব তথ্য জানিয়েছেন এই উপ-নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করা কুলিয়ারচর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম।

ভৈরব উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাযায়, আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া এই ভোট গ্রহণ চলে বিকাল ৪টা পর্যন্ত। ১০ হাজার ৪৫৭জন ভোটারের মধ্যে ৮ হাজার ৩১জন ভোটার ৯টি কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এই ইউপির চেয়ারম্যান হাজী আবু বকর ছিদ্দিক গত ১১ মার্চ মৃত্যুবরণ করায় আজ এই উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। মরহুম হাজী আবু বকর ছিদ্দিকের ছেলে সরকার সাফায়েত উল্লাহ দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করে এই বিজয় অর্জন করেন।

নির্বাচনকে ঘিরে পুরো সাদেকপুর ইউনিয়নকে কঠোর নিরাপত্তা বলয়ে ঢেকে রাখে প্রশাসন। ৯টি কেন্দ্রে ৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ আনসার, পুলিশ, র‌্যাব ও বিজিবির সমন্বয়ে নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা গড়ে তুলে। নির্বাচন চলাকালীন ইউনিয়নের কোথাও বড় রকমের কোনো হট্টগোলের খবর পাওয়া যায়নি।

মোস্তাফিজ/এসএম