বাংলালিংকে আরও ১০০ কোটি ডলার বিনিয়োগ করবে ভিওন

অর্থসূচক ডেস্ক

0
66

টেলিযোগাযোগ অপারেটর বাংলালিংকের উন্নয়নে আরও ১০০ কোটি ডলার বিনিয়োগের আগ্রহ প্রকাশ করেছে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ভিওন। বাংলালিংকের নেটওয়ার্ক সম্প্রসারণ, তরঙ্গ (স্পেকট্রাম) ও ডিজিটাল সেবার উন্নয়নে আগামী ৩ বছরে এই অর্থ ব্যয় করা হবে।

আজ বৃহস্পতিবার রাজধানীর হোটেল সোনারগাওয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাংলাদেশ সফররত ভিওনের প্রধান নির্বাহী কর্মকর্তা জিন-এভস চার্লিয়ার।

ছবি সংগৃহীত

তিনি বলেন, গত এক যুগে বাংলালিংকে ২৫০ কোটি ডলারের বেশি অর্থ বিনিয়োগ করা হয়েছে। উপযোগী বিনিয়োগ ও নীতিমালা থাকলে আগামী ৩ বছরে আরও ১০০ কোটি ডলার বিনিয়োগের ইচ্ছা আছে। বাংলালিংককে বাংলাদেশের শীর্ষস্থানীয় যোগাযোগ এবং ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে আগ্রহী ভিওন।

অনুষ্ঠানে বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এরিক অস, বাংলালিংকের সিনিয়র ডিরেক্টর অব জিআর অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স তৈমুর রহমান ও হেড অব কর্পোরেট কমিউনিকেশনস্ আসিফ আহমেদসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বাংলালিংক নেদারল্যান্ডসভিত্তিক কোম্পানি ভিওন লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান। বর্তমানে বাংলালিংকের ৩ কোটি ২০ লাখের বেশি গ্রাহক রয়েছে।

এসএম