মেসির মধুচন্দ্রিমায় সুয়ারেজ!

স্পোর্টস ডেস্ক

0
132
Messi & Suarej Family
বন্ধু মেসির মধুচন্দ্রিমায় সুয়ারেজ।

প্রায় ৬০০ আমন্ত্রিত অতিথি এবং দুই সন্তানের উপস্থিতিতে গত ৩০ জুন কৈশোরের সঙ্গী আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করেন আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি। নিজ শহর রোজারিওতে ওই পারিবারিক আয়োজনে এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়ের পর এখন ক্যারিবিয়ান দ্বীপে মধুচন্দ্রিমায় আছেন মেসি ও রোকুজ্জো। সেখানে তাদের সঙ্গে আছেন ওই দম্পতির দুই সন্তান থিয়াগো এবং মাতেও। ক্যারিবিয়ান দ্বীপ অ্যান্টিগুয়ায় সূর্য, সাগর এবং বালুকারাশিতে পরিবার নিয়ে দারুণ সময় পার করছেন মেসি।

Messi & Suarej Family
বন্ধু মেসির মধুচন্দ্রিমায় সুয়ারেজ।

মেসিকে চমকে দিয়ে গতকাল শনিবার ক্যারিবীয় দ্বীপে হাজির হয়েছেন বার্সালোনা ক্লাবের সতীর্থ খেলোয়াড় ও মেসির বন্ধু লুইস সুয়ারেজ। তার হঠাৎ আগমন মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোকেও চমকে দিয়েছে। বন্ধু মেসির মধুচন্দ্রিমায় একা হাজির হননি সুয়ারেজ। সঙ্গে নিয়েছেন তার বান্ধবী সোফিয়া বালবিকেও। মেসির বিয়ের অনুষ্ঠানেও সুয়ারেজের সঙ্গে ছিলেন বালবি।

ক্যারিবিয়ান দ্বীপ অ্যান্টিগুয়ায় সুয়ারেজ ও সোফিয়া বালবি দম্পতি সঙ্গে নিয়েছেন তাদের দুই সন্তান ডেলফিনা এবং বেঞ্জামিনকে।

সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে দুই পরিবারের একটি ছবি পোস্ট করেন মেসি। ক্যারিবিয়ান দ্বীপে সুয়ারেজের পরিবারের সঙ্গে তোলা সেই ছবির ক্যাপশনে মেসি লিখেছেন, আকস্মিক ভ্রমণ।

প্রসঙ্গত, মেসির স্ত্রী আন্তোনেল্লার সঙ্গে সুয়ারেজের বান্ধবী সোফিয়া বালবির সম্পর্ক অসাধারণ। সম্প্রতি বার্সালোনায় একইসঙ্গে ব্যবসা শুরু করেছেন তারা।

অর্থসূচক/এমই/