হাকিমপুরে এক নাবালিকাকে অপহরণ

dinajpur

dinajpur_mapদিনাজপুরের হাকিমপুরের পৌর এলাকাধীন মধ্যবাসুদেবপুর মহল্লার মনোয়ারা খাতুন মোনা (১২) নামক এক নাবালিকা অপহরণ করেছে কতিপয় দুষ্কৃতিকারী।

মোনার পিতা আ. মতিন জানান, একই এলাকার জাহিদুল ইসলাম তেলি (১৮), তাঁর পিতা রাশেদুল ইসলাম (৫৫), মা মায়া বেগম (৪৫), ফেরদৌস আলীর পুত্র হাসান আলী (৩৫), আ. রহিম উদ্দিনে পুত্র বাচ্চু মিয়া (৩৫) ও রাশেদুল ইসলাম (৫৫) পিতা অজ্ঞাত এক জোট হয়ে গত ৫ ডিসেম্বর  বৃহস্পতিবার রাত ৮টার দিকে তাঁর কন্যা মনোয়ারা খাতুন মোনাকে প্রলোভন দেখিয়ে তাঁর বাড়িতে রাখা ৬০ হাজার টাকাসহ নিজ বাড়ি থেকে অপহরণ করে। এ সময় অপহৃতার পরিবারের অন্যান্য সদস্যরা বাড়িতে ছিলেন না। এ ঘটনার পরপরই অপহৃতার পরিবারের সদস্যরা বাড়িতে আসার পর ঘটনাটি জানতে পেরে অপহৃতার মা মায়া বেগম ও অপহৃতার এক ভাই ইদুল বিবাদি পক্ষের নিকট বিষয়টি জানতে গেলে বিবাদি পক্ষ রাশেদুল ইসলাম ও মায়া বেগম তাঁদের ওপর ক্ষিপ্ত হয়ে উঠেন এবং এর এক পর্যায়ে তাঁদেরকে মারপিট করে আহত করেন। এরপর তাঁদেরকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে অপহৃতার পিতা আ. মতিন গত শনিবার হাকিমপুর থানায় ১টি অপহরণ মামলা দায়ের করতে গেলে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম আহসান হাবিব মামলাটি রেকর্ড না করে তাঁকে ফিরিয়ে দেন। এ ব্যাপারে ওসি এএসএম আহসান হাবিবের নিকট জানতে চাইলে তিনি বলেন, অভিযোগটি হাতে পাওয়ার পর উপ-পরিদর্শক (এসআই) বেলায়েত হোসেনকে বিষয়টি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। এসআই বেলায়েত হোসেনের জানান, বিষয়টি আমি শুনেছি তবে অভিযোগটি এখনও হাতে পাইনি।

এআর