অভিমানেই প্রিয় গিটারগুলো বিক্রি করবেন আইয়ুব বাচ্চু!

অর্থসূচক ডেস্ক

0
85

উপমহাদেশের সেরা গিটার বাজিয়ে আইয়ুব বাচ্চু। গিটারের জাদুতে তিনি মাতিয়েছেন অসংখ্য কনসার্ট। গিটারের মূর্ছনায় শুধু নিজেই নয়, চান ভবিষ্যত প্রজন্মও মাতিয়ে তুলুক শ্রোতামন। তাই তিনিচেয়েছিলেন দেশব্যাপী গিটার প্রতিযোগিতা করবেন। বিজয়ীদের হাতে তুলে দিবেন তার প্রিয় গিটারগুলো।

কিন্তু অর্থায়নের সংকটে সফল হচ্ছে না তার সেই উদ্যোগ। ফলে কিছুটা অভিমানেই  নিজের প্রিয় ৫টি গিটার তরুণদের কাছে বিক্রির উদ্যোগ নিয়েছেন তিনি।

বুধবার এ নিয়ে তার ফেসবুকে তিনি ৫টি গিটারের ছবি দিয়ে লিখেছেন, আমি ঠিক করেছি -প্রথম এই ৫ টা গিটার বিক্রি করে দেবো তাদের কাছে যারা গিটার বাজায় কিংবা যারা আমার গিটারগুলো সংরক্ষণে রাখতে চায়।

আর গিটারগুলো বিক্রির অফার কেবলমাত্র বুধবার থেকে আগামী ৫ দিনের জন্য থাকবে বলেও পোস্টে উল্লেখ করেছেন তিনি।

তিনি লিখেছেন, আমার ভীষণ ইচ্ছে ছিলো আমার  গিটারগুলো নিয়ে গিটার বাজিয়েদের সাথে নিয়ে দেশ ব্যাপী একটা গিটার প্রতিযোগিতা অনুষ্ঠান করার, যেখানে এই গিটারগুলো বাজিয়ে বিজয়ীরা জিতে নেবে আমার প্রাণের চেয়ে ও প্রিয় এক একটি গিটার!

কিন্তু বেশ কিছুদিন চেষ্টা করার পর ও যখন কোনো স্পন্সর পেলামই না তখন গিটারগুলো তরুণদের হাতে তুলে দিতে চাইলাম তাদের মেধার মূল্যায়ন স্বরূপ।

আইয়ুব বাচ্চু লিখেছেন, ইচ্ছে ছিল তারা প্রাণ উজাড় করে গিটার বাজাবে আর আমরা আনন্দের সাথে শুনবো , দেখবো এবং উৎসাহ দেবো যাতে করে প্রজন্ম থেকে প্রজন্ম যেন এটা একটা নতুন দৃষ্টান্ত হয়ে থাকে । কিন্তু হয়ে ওঠেনি আমার স্বপ্নের বাস্তবায়ন ! কারণ হয়তোবা আমার স্বপ্নটা একটু বেশীই বড়ই ছিলো গিটার নিয়ে !

টি