যশোর পলিটেকনিক এ চালু হল ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের মোবাইল ব্যাংকিং

0
92
fsibl

fsiblযশোর পলিটেকনিক ইনিস্টিটিউট-এ ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি. এর মোবাইল ব্যাংকিং এফএসআইবিএল ফার্স্ট পে শিওর ক্যাশ, মুদারাবা নিউ জেনারেশন সেভিংস একাউন্ট (প্রজন্ম) ও মুদারাবা নিউ জেনারেশন ডিপোজিট স্কিম (উদ্দীপন) আনুষ্ঠানিক ভাবে চালু হল।

মার্কেটিং ও ডেভেলপমেন্ট এন্ড পিআর ডিভিশন এর বিভাগীয় প্রধান আজম খান এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানান।

অনুষ্ঠানে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি. এর ব্যবস্থাপনা পরিচালক এ.এ.এম জাকারিয়া, যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড এর চেয়ারম্যান প্রফেসর মো. আমিরুল আলম খান, ডাইরেক্টরেট অব টেকলিক্যাল অ্যাডুকেশন এর ডাইরেক্টর ইঞ্জিনিয়ার এ.এন.এম. সালাউদ্দিন খান, প্রগতি সিস্টেম লিমিটেডের সিইও ড. শাহাদাত খান, ব্যাংকের আই.সি.টি বিভাগের প্রধান তাহের আহমেদ চৌধুরী, মার্কেটিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশনের প্রধান আজম খান, যশোর শাখার ব্যবস্থাপক মো. আব্দুর রশীদ, ব্যাংকের যশোর শাখার কর্মকর্তাবৃন্দ,  যশোর পলিটেকনিক ইনিস্টিটিউট এর প্রিন্সিপ্যাল ইঞ্জিনিয়ার মো. শামসুল আলম, ভাইস প্রিন্সিপ্যাল ইঞ্জিনিয়ার আকতারুজ্জামান তালুকদার, পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকমণ্ডলি, অভিভাবকবৃন্দ এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। মোবাইল ব্যাংকিং এফএসআইবিএল ফার্স্ট পে শিওর ক্যাশ এর মাধ্যমে এখন থেকে ঘরে বসে সহজেই শিক্ষার্থীগণ তাদের নিজেদের ও শিক্ষার্থীদের অভিভাবকগন সন্তানের বেতনসহ অন্যান্য ফি জমা দিতে পারবেন।

শিক্ষার্থীদের মাঝে সঞ্চয়ের চিরন্তন অভ্যাস গড়ে তোলার জন্য ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি. এর কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য নিস্মিত প্রডাক্ট মুদারাবা নিউ জেনারেশন সেভিংস একাউন্ট (প্রজন্ম) ও মুদারাবা নিউ জেনারেশন ডিপোজিট স্কিম (উদ্দীপন) -এর সাথে শিক্ষার্থীদের পরিচিত করানো হয়।

সাকি/