মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

প্রতিনিধি

0
49

মেহেরপুরে শ্যালো ইঞ্জিনচালিত যান আলম সাধুর সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ব্যবসায়ী নিহত হয়েছে। নেহত কাফিরুল ইসলাম একজন ফার্নিচার ব্যবসায়ী। এতে আহত হয়েছে কাফিরুলের ছেলে রওনক আহম্মেদ।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে গাংনী উপজেলার তেরাইল নামক স্থানে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দুপুর সোয়া ১২টার দিকে কাফিরুলের মৃত্যু হয়। তিনি উপজেলার দক্ষিণ ভরাট গ্রামের মৃত জেদ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কাফিরুল ইসলাম মোটরসাইকেলযোগে ছেলেকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে জোড়পুকুরিয়া বাজারে ব্যবসা প্রতিষ্ঠানের দিকে যাচ্ছিলেন। এ সময় তারা মেহেরপুর-কুষ্টিয়া সড়কে জোড়পুকুরিয়া-তেরাইল মাঠের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি আলম সাধুর সাথে সংঘর্ষ হয়। এতে বাবা-ছেলে গুরুতর আহত হন। ঘটনার পরপরই আলম সাধুর চালক পালিয়ে যায়।

স্থানীয়রা বাবা-ছেলেকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকরা তাদের শারীরিক অবস্থা বিবেচনা করে কুষ্টিয়া মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কাফিরুলের মৃত্যু হয় আর রওনককে কুষ্টিয়া মেডিকেলে ভর্তি করা হয়েছে।

গাংনী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, মরদেহ কুষ্টিয়া মেডিকেলে রয়েছে। সেখানে ময়নাতদন্ত শেষে নিজ বাড়িতে আনা হবে। দুর্ঘটনার জন্য দায়ী ভ্যান চালককে আটকের চেষ্টা চলছে।

অর্থসূচক/টি এম/কে এম