না. গঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৫

প্রতিনিধি

0
59

নারায়ণগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত সর্দার সাদ্দামসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়।

গত শনিবার দিবাগত রাত ৩টায় সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের বাংলাবাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। অাজ রোববার ডাকাতির পুরনো মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

প্রতীকী ছবি।

গ্রেপ্তারকৃতরা হলেন- মোগরাপাড়া ইউনিয়নের কাফুরদী গ্রামের মোজাম্মেল হকের ছেলে ডাকাত সর্দার সাদ্দাম, গোহাট্টা গ্রামের জাকির হোসেনের ছেলে নয়ন, একই গ্রামের গোলজার হোসেনের ছেলে সজিব, আসাদ মিয়ার ছেলে পারভেজ ও মোগরাপাড়া গ্রামের শহিদ মিয়ার ছেলে সজিব।

সোনারগাঁ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নে একটি অভিযান পরিচালনা শেষে থানায় ফেরার পথে শনিবার রাত আনুমানিক ৩টার দিকে উপজেলার বাংলাবাজার এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশা সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে। তা দেখে টহলরত পুলিশ এগিয়ে গেলে রাস্তার পাশে ডাকাতির উদ্দেশ্যে একটি ঝোপে লুকিয়ে থাকা ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তাদেরকে ধাওয়া করে ৫ ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

ডাকাত সর্দার সাদ্দামসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি, মাদকসহ বিভিন্ন অপরাধে সোনারগাঁ থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

অর্থসূচক/টি এম/কে এম