জঙ্গি ছিনতাইয়ের অভিযোগে গ্রেপ্তার ১১

0
49
db

dbতিন জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে এ পর্যন্ত মোট ১১ জনকে ঢাকা ও তার আশপাশের জেলা থেকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। গোয়েন্দা শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মোহাম্মদ ছানোয়ার হোসেনের তত্ত্বাবধানে ডিবি ও ময়মনসিংহ জেলা পুলিশ তাদের গ্রেপ্তার করে।

শনিবার ভোরে রাজধানীর বাড্ডা থেকে রুহুল আমীন ওরফে রাজু নামের একজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। এর আগে গত বৃহস্পতিবার রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে জেএমবি সদস্য আল আমীন, রাহাত, আজমীর ও জিতুকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের ভাষ্যমতে, গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের দু’জন জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় অর্থের জোগানদাতা হিসেবে চিহ্নিত। এদের কাছ থেকে বিভিন্ন  বিস্ফোরকদ্রব্য, মোটরসাইকেলসহ অন্যান্য অনেক জিনিস উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। এছাড়া, জঙ্গিদের ব্যবহৃত গাড়ি থেকে উদ্ধার করা হয় নয়টি গুলি, বিস্ফোরক, বোমা তৈরির সরঞ্জাম ইত্যাদি।

উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মোহাম্মদ ছানোয়ার হোসেন বলেন, জঙ্গি ছিনতাইয়ের দুই দিন পরই পুলিশের ঢাকা রেঞ্জ গোয়েন্দা বিভাগের সহায়তায় গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, জঙ্গি ছিনতাইয়ের দায়ে অভিযুক্তদের ময়মনসিংহ জেলায় পাঁচটি, টাঙ্গাইল জেলায় চারটি ও ডিএমপির বিভিন্ন থানায় চারটি মামলা করা হয়েছে।

এএস