ব্রাহ্মণবাড়িয়ায় অর্ধদিবস হরতাল পালিত
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » চট্টগ্র্রাম

ব্রাহ্মণবাড়িয়ায় অর্ধদিবস হরতাল পালিত

Ashuganj Hartal pohto_ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাধারণ-সম্পাদক জহিরুল হক খোকন ও সাংগঠনিক-সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজসহ জেলা বিএনপির নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে অর্ধদিবস হরতাল পালন করা হয়েছে। আজ সকাল ৬টা পর্যন্ত হরতালের সমর্থনে বিএনপি, যুবদল ও ছাত্রদলের খন্ড খন্ড মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর ছাড়াও আখাউড়া, কসবা, সরাইল,আশুগঞ্জ ও নাসিরনগরের বিভিন্নস্থানে হরতালের সমর্থনে মিছিল করেছে বিএনপি ও এর অংগ সংগঠনের নেতাকর্মীরা। হরতালের কারণে জেলার ভাদুঘর, পৈরতলা, মধ্যপাড়া ও মেড্ডা বাসস্ট্যান্ড থেকে কোনো যাত্রীবাহী বাস ছেড়ে যায় নি। ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ ছিল। শহরের দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় ব্যাংক, বীমা ও শিক্ষা প্রতিষ্টানের কার্যক্রমে ছিল স্থবিরতা। আখাউড়া স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ আছে। আশুগঞ্জ বন্দরে পণ্য খালাসের কাজ কিছুটা কম হয়েছে। তবে ব্রাহ্মণবাড়িয়া থেকে সকল রুটে ট্রেন চলাচল ছিল স্বাভাবিক।

এ ব্যপারে ব্রাহ্মণবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল রব জানান, ব্রাহ্মণবাড়িয়ায় নাশকতা এড়াতে শহরের ৪১টি পয়েন্টে পুলিশ মোতায়েন রয়েছে। এখনও পর্যন্ত কোথাও কোনো নাশকতার খবর পাওয়া যায় নি।

এএস

 

 

এই বিভাগের আরো সংবাদ