টি টুয়েন্টি বিশ্বকাপ: মিরপুরে যান চলাচল সীমিত থাকবে

0
88

DMP_NEWটি টুয়েন্টি বিশ্বকাপে যানজট নিয়ন্ত্রনে রাখতে মিরপুর স্টেডিয়ামে আশপাশের এলাকায় সীমিত রাখার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

শুক্রবার ডিএমপি কমিশনার বেনজীর আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, খেলা চলাকালে শুধু বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) স্টিকারযুক্ত গাড়ি, ম্যাচ অফিশিয়ালদের গাড়ি, খেলোয়াড় বহনকারী গাড়ি, আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থার গাড়ি, খেলাসংশ্লিষ্ট জরুরি সেবায় নিয়োজিত গাড়ি এবং খেলা দেখতে আসা টিকিটধারী দর্শকদের যানবাহন ছাড়া অন্য সব যানবাহনকে খেলার দিন খেলা শুরুর সাড়ে তিন ঘণ্টা আগে থেকে খেলা শেষ হওয়া পর্যন্ত বিকল্প সড়কে চলাচল করতে হবে।

এই এলাকায় দুপুর ১২ টা থেকে রাত ১০টা পর্যন্ত বিসিবি’র স্টিকারযুক্ত গাড়ি, ম্যাচ অফিসিয়ালদের গাড়ি, খেলোয়াড় বহনকারী গাড়ি, আইন শৃংখলা রক্ষাকারী সংস্থার গাড়ি, খেলা সংশ্লিষ্ট জরুরি সেবায় নিয়োজিত গাড়ি এবং খেলা দেখতে আসা টিকেটধারী দর্শকদের যানবাহন ব্যতীত অন্যান্য সকল যানবাহন চলাচল নিষিদ্ধ থাকার কথা বলা হয়।

এছাড়াও মিরপুর ১০ নং গোলচত্বর হতে মিরপুর সনি সিনেমা হল ক্রসিং, মিরপুর টিএন্ডটি ক্রসিং হতে প্রশিকা ক্রসিং, আগারগাঁও ক্রসিং হতে মিরপুর ১০ নং গোলচত্বর ও মিরপুর প্রশিকা মোড় থেকে সকল যান, রিক্সা ও ভ্যানকে বিকল্প সড়ক ব্যবহারের পরামর্শ দিয়েছে ডিএমপি।

দর্শকদের গাড়িগুলোকে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের পশ্চিম পার্শ্বে ট্রাফিক পুলিশ নির্দেশিত মিরপুর বাংলা উচ্চ বিদ্যালয় ও মিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিসিবি নির্ধারিত পার্কিং ফি-এর বিনিময়ে পার্ক করার নির্দেশনাও দেয়া হয় বিজ্ঞপ্তিতে।