বিরলে চেয়ারম্যান প্রার্থী ছয়জন

0
40
Dinajpur_District

Dinajpur_Districtদিনাজপুরের বিরল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ৩ জন, ভাইস চেয়ারম্যান প্রার্থী ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ১ জনসহ ৬ প্রার্থী মনোনয়পত্র প্রত্যাহারের শেষ দিন বুধবার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং অফিসার তকদির আলী জানান, চেয়ারম্যান প্রার্খী ৬ জন, ভাইস চেয়ারম্যান প্রার্থী ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী  ৩ জন প্রতিদ্বন্ধি প্রার্থীদের আগামি কাল বৃহস্পতিবার প্রতীক বরাদ্দ দেওয়া হবে। বিএনপির চেয়ারম্যান প্রার্থী লিয়াকত আলী, সুলতান মাহমুদ, নুর ইসলাম, ভাইস চেয়ারম্যান প্রার্থী  খায়রুল আলম দুলাল, জাপার বারিকুল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপির জিনাত আরা মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

এছাড়া আ.লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মানবেন্দ্র রায়, বিএনপি সমর্থিত আ.ন.ম বজলুর রশিদ (কালু চেয়ারম্যান) ও বিএনপির বিদ্রোহী প্রার্থী ভিপি হামিদুর রহমান ও জাপা একক প্রার্থী আনোয়ার চৌধুরী জীবন ও স্বতন্ত্র প্রার্থী মোকারম হোসেন ও আবু তালেব প্রতিদ্বন্দিতা রয়েছেন। বিরলে আগামি ৩১ মার্চ ভোট গ্রহণ হবে।

টিআই/সাকি