পত্নীতলায় কলেজ ছাত্রীকে খুরাঘাত: বখাটে গ্রেপ্তর

0
97

nagongমঙ্গলবার সকালে নওগাঁর পত্নীতলায় বখাটেরা এক কলেজ ছাত্রীকে খুর দিয়ে মারাত্মক জখম করেছে। এই ঘটনায় থানা পুলিশ শান্ত নামে এক বখাটেকে আটক করেছে।

ত্নীতলা থানার ওসি আবুল কালাম আজাদ জানান, ধামইরহাট উপজেলার আড়ানগর গ্রামের ময়েন উদ্দিনের ছেলে শান্ত ইসলাম সবুজ ও তার সঙ্গীরা নওগাঁর পত্নীতলা বহুভাষি ষাঁটলিপি কারিগরি কলেজের ১ম বর্ষের ছাত্রী নুরজাহান আক্তারকে (২১) কলেজে আসার পথে দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে উত্যক্ত ও প্রেম নিবেদন করে আসছিল। কিন্তু কলেজ ছাত্রী এতে সাড়া দেয়নি।

মঙ্গলবার বেলা ১১ টায় ওইছাত্রী কলেজ গেটের সামনে পৌঁছলে শান্ত ও তার বন্ধুরা ধারালো খুর দিয়ে তাকে এলোপাতাড়ীআঘাত করে পালিয়ে যায়। এতে তার মুখমণ্ডল, হাত, পা, পিঠ, মাথাসহ শরীরের বিভিন্ন অঙ্গ মারাত্মক জখম হয়। রক্তাক্ত অবস্থায় সে দৌড়ে কলেজের বারান্দায় গিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেপরে কলেজ কর্তৃপক্ষ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়। মূহুর্তে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজনা দেখা দেয়।

থানা পুলিশ অভিযান চালিয়ে দুপুরে শান্তকে তার গ্রামের একটি সরিষা ক্ষেত থেকে আটক করে। উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত মো.রফিক, নজিপুর পৌর মেয়র আনোয়ার হোসেন প্রমুখ আহত ছাত্রীকে দেখতে হাসপাতালে যান। এব্যাপারে থানায় একটি মামলাকরা হয়েছে।

কিউএমএসটি/সাকি