ঠাকুরগাঁওয়ে আ. লীগের দুই নেতা বহিষ্কার

0
61
thakurgong map
ঠাকুরগাঁও ম্যাপ

thakurgong_logoদলীয় শৃঙ্খলা  ভঙ্গের দায়ে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার সদস্য জামাল উদ্দিন ও জেলা আওয়ামী লীগের সদস্য এবং বর্তমান উপজেলা চেয়ারম্যান শামিম ফেরদৌস টগরকে  দল থেকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার দলীয় নির্বাহী সংসদীয় কমিটির এক সভায় কেন্দ্রীয়  কমিটির সিদ্ধান্ত মোতাবেক ওই দুইজন কে দল থেকে বহিষ্কার করা হয়।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু জানান,   দলীয় নির্বাহী সংসদীয় কমিটির এক সভায় কেন্দ্রীয়  কমিটির সিদ্ধান্ত মোতাবেক ওই দুইজন কে দল থেকে বহিষ্কার করা হয়। এ বিষয়ে    তিনি বলেন  আগামি ১৫ মার্চ অনুষ্ঠিতব্য হরিপুর   উপজেলা নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল কে  চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দেওয়া  হয়। কিন্তু এই সিদ্ধান্ত উপেক্ষা করে জেলা আওয়ামী লীগের সদস্য ও বর্তমান উপজেলা চেয়ারম্যান শামিম  ফেরদৌস টগর   বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে প্রার্থী হন।

অন্য দিকে একই অভিযোগে ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী জামাল উদ্দিন কে   বহিষ্কার করা হয়। উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে মুক্তি যোদ্ধা নগেন্দ্রনাথ পালকে  আওয়ামী লীগের মনোনয়ন  দেওয়া হয়।

এসএইচ/সাকি