সন্ত্রাসের ইতিহাসে নাম লেখালো ২২ পাউন্ডের বিড়াল!

0
39

terrorist-Catমা-বাবাকে ঘরে আটকে রেখে  মেয়ের ওপর আক্রমণ চালিয়েছে তাদের একটি পোষা বিড়াল। সম্প্রতি এমন ঘটনা ঘটেছে পোর্টল্যান্ডের একটি বাড়িতে। মঙ্গলবার সানটাইমসের এক  প্রতিবেদনে বলা হয়েছে,  এ ঘটনার পর ২২ পাউন্ডের  বিড়ালকে ধরতে সেখানকার পুলিশ ফোর্স ডাকা হয়েছে। কিন্ত পুলিশকেও নাস্তানাবুদ করে ছেড়েছে বিড়ালটি।  তবে শিশুটি আহত হয়নি বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের এক কর্মকর্তা সার্জেন্ট পেটি সিমসন বলেন, ওইদিন সকালে দম্পাতির ফোন পেয়ে কয়েকজন পুলিশ ছুটে আসে ওই বাড়িতে। তারা দেখনে পায়, স্বামী-স্ত্রী উভয়েই তাদের শোবার ঘরে দরজাবন্দী।  আর মেয়েটি একটি বাইরের ঘরে তাদের পোষা কুকুর ও বিড়ালের শিকার। তারা জানায়, যে ঘরে মেয়েটি ছিল সেই ঘরও ভিতর থেকে লক করা ছিল। পুলিশ জানায়, জানালা দিয়ে দেখা যাচ্ছিল প্রথমে বিড়াল, পরে কুকুর ওই শিশুটির ওপর আক্রমণ চালায়। তবে বিড়াল ও কুকুরের আক্রমনে বাচ্চাটি আহত হয়নি বলে জানায় তারা।

সিমসন জানান, বিড়াল ও কুকুরের চেচামেচিতে ওই দম্পতি সাহায্যর জন্য চিৎকার করছিল। কিন্তু বাড়ির দারওয়ান এসেও কিছু করতে পারেনি। পুলিশরা ওই বিড়ালকে ধরার জন্য একটি কুকুর ব্যবহার করে।

তবে ওই দম্পতি জানান, এর আগে তাদের বিড়াল সহিংসতার এমন কোনো ঘটনা ঘটায়নি। তাদের ওপর বিড়ালের আক্রমণ এটাই প্রথম বলে জানান তারা।

এস রহমান/