বিরামপুরে অস্ত্রসহ তিন যুবক আটক

0
37
দিনাজপুর

দিনাজপুরদিনাজপুরের বিরামপুর উপজেলায় বিজিবি’র বিশেষ ক্যাম্পের কমান্ডার একটি টহল দল নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিজুল জঙ্গল নামক স্থানে ঝটিকা অভিযান চালিয়ে ১টি জাপানী পিস্তল, দুটি ম্যাগাজিন ও পাঁচ রাউন্ডগুলিসহ তিন যুবককে আটক করেছে।

সোমবার দুপুর আড়াইটার সময় গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি’র বিশেষ ক্যাম্পের কমান্ডার একটি টহল দল নিয়ে বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের বিজুল জঙ্গলে ঝটিকা অভিযান চালিয়ে দিনাজপুরের হাকিমপুর উপজেলার রায়ভাগ গ্রামের সিদ্দিক আলীর পুত্র এনামুল হক(২৫), খুলনা দিঘলীয়া উপজেলার চন্দনী মহল গ্রামের মৃত. নুরু সর্দ্দারের পুত্র শুকুর আলী (২৫),  রংপুর সদরের পূর্ব গুপ্তাপাড়ার আবু তাহেরের পুত্র আবু সাঈদ (২৭) কে আটক করে তাদের শরীরে তল্লাশী চালিয়ে একটি জাপানি পিস্তল, ২টি ম্যাগাজিন ও পাঁচ রাউন্ডগুলি ও তাদের ব্যবহৃত দুটি মোবাইল ফোন জব্দ করেছে।

আটককৃত আবু সাঈদ জানায়, দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া বাজারের নয়ন নামে এক ব্যক্তি আমাদেরকে একত্রিত করে হাকিমপুর থানার ঘাসুড়িয়া সীমান্তে নিয়ে যায় এবং সেখানে ভারতীয় এক ব্যক্তির কাছ থেকে নয়ন এই পিস্তল, ম্যাগাজিন, গুলিসহ আমাদেরকে ভ্যান যোগে ডাঙ্গাপাড়ায় নিয়ে আসে। ডাঙ্গাপাড়ায় এসে নয়ন ভ্যান আমার হাতে দিয়ে বলে এইগুলি ভাদুরিয়ায় পৌঁছে দিবি, এ কথা বলে সে চলে যায়। এগুলো আমাদের মাল নয় টাকার লোভে এইগুলো পৌঁছে দিতে রাজি হই।

এই বিষয়ে  ফুলবাড়ী ৪০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায় লে. কর্ণেল জাহিদুর রশীদ আটকের সত্যতা নিশ্চিত করেছে।

আরকে/সাকি