দেশে আবারও ১৫ আগষ্ট আসবে কেন?

0
67
hanif

hanifআমরা আগেও বলেছি এখনও বলছি বিএনপি নেতাদের কিছু কিছু বক্তব্যের জন্য তাদেরকে আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করা দরকার। দেশে আবারও ১৫ আগষ্ট আসবে কেন? তারা অবশ্যই এ জাতীয় কোনো কাজে জড়িত আছে বলেই এমন কথা বলছেন বলে অভিযোগ করলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

সোমবার দুপুরে রাজধানীর টিসিবি ভবনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বক্তব্যের প্রতিক্রিয়া জানাতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এমন অভিযোগ করেন।

খালেদা জিয়ার বক্তব্যে আগামিতে বড় ধরনের সন্ত্রাসী কর্মকান্ডের আভাস পাওয়া যাচ্ছে বলে অভিযোগ করে হানিফ বলেন, বেগম খালেদা জিয়া গতকালকে যে কথা বলেছেন এর মধ্যে দিয়ে গত এক বছর তারা যুদ্ধাপরাধীদের রক্ষা ও নির্বাচন বানচালের যে আন্দোলন করেছে তারই বহিপ্রকাশ ঘটেছে। এ পর্যন্ত তাদের হাতে বহু ব্যক্তির প্রাণহানি ঘটেছে, এরপরও তারা শান্ত হননি। বেগম জিয়ার গতকালের হুমকিতে আবারও বড় ধরনের নাশকতার আভাস দিচ্ছেন বলে প্রতীয়মান হয়েছে।

তিনি বলেন, এই বাংলাদেশকে বিনষ্ট করার জন্য বিভিন্ন আন্তর্জাতিক মহল চক্রান্ত করে যাচ্ছে। বিএনপি নেত্রীর হুমকির মধ্য দিয়ে প্রমাণ হচ্ছে যেকোনো সময় বড় ধরনের নাশকতা বা সন্ত্রাসী কর্মকান্ডের ঘটনা ঘটবে।

‘গোপালিকে ক্রেন দিয়ে ট্রেনে তুলতে হবে’ বিএনপি নেত্রীর এমন বক্তব্যের সমালোচনা করে হানিফ বলেন, এটা তাদের রাজনৈতিক ব্যর্থতার বহি:প্রকাশ। আমাদেরকে কেন ক্রেন দিয়ে ট্রেনে তুলতে হবে। আমরা কি গর্তে পড়ে গেছি?