জ্যাকসনের জৈবিক পুত্র !

0
36
jackson's biological son

jackson's biological sonমাইকেল জ্যাকসনের পৌরুষত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকে। তাদের দাবি প্রিন্স-প্যারিসের জৈবিক পিতা নন পপ সম্রাট। এমনকি তার সন্তান জন্মদানের সক্ষমতা সম্পর্কে বেশ শোরগোল তুলেছিলেন এইসব নিন্দুকেরা। মাইকেল অবশ্য জীবিত থাকতে এদের সাথে কখনো এ নিয়ে বিবাদ জড়াননি। তিনি মনে করতেন, পৌরুষ প্রমাণের বিষয় নয়। আর এই সুযোগে তার মৃত্যুর পর তিলকে তাল বানিয়ে ছেড়েছে পাপারাজ্জিরা।

অবশেষে এইসব ছিদ্রান্বেষীদের তোতা মুখ ভোঁতা করে দেয়ার মত এক খবর জানিয়েছে এন্টারটেইনমেন্ট টেলিভিশন। সম্প্রতি এক খবরে সংবাদ মাধ্যমটি জানায়, দেখা মিলেছে মাইকেলের জৈবিক সন্তানের। তিনি আর কেউ নন, মার্কিন সংগীত শিল্পী ব্র্যান্ডন হাওয়ার্ড।

এন্টারটেইনমেন্ট টেলিভিশন জানায়, ব্র্যান্ডনের সাথে মাইকেলের ডিএনএ’র ৯৯ দশমিক ৯ শতাংশ মিল খুঁজে পাওয়া গেছে। বেভারলি হিলের এক ডেন্টাল সার্জন মাইকেলের সাথে ব্র্যান্ডনের চেহারার সাদৃশ্য দেখে কৌতুহল বশত এই পরীক্ষাটি চালিয়ে এই অভূতপূর্ব ফলাফলেটি পেয়েছেন বলে জানিয়েছে এন্টারটেইনমেন্ট টেলিভিশন।

তবে, সন্তান হিসেবে স্বীকৃতির পাওয়ার দাবিতে কোন ধরনের মামলা দায়েরের সম্ভাবনা নাকচ করে দিয়েছেন ব্র্যান্ডন। ডিএনএ মিল খুঁজে পাওয়ার সংবাদ চাউর হওয়ার পর এক ভিডিও বার্তায় তিনি বলেন, আমি কারও স্বীকৃতি চাই না। আমি আমার মতই বেশ আছি।