ঘুরে এলাম ড্রিম হলিডে পার্ক

0
174
Dream Holyday park, norsinghdi

 Dream Holyday park, norsinghdiশনিবার অর্থসূচক পরিবারের সবাই মিলে আনন্দ ভ্রমণে গিয়েছিলাম নরসিংদীর ড্রিম হলিডে পার্কে। আমাদের অর্থসূচক পত্রিকার সম্পাদক জিয়াউর রহমান ভাইয়ের সার্বিক সহযোগিতায় দীর্ঘদিন পর আমরা সবাই মিলে সেদিন হারিয়ে গিয়েছিলাম এক অন্যরকম ভুবনে।

বিনোদন কেন্দ্রটি ২০০৭ সালে নরসিংদীর পাঁচদোনা চৈতাবতে প্রায় ৬০ বিঘা জমির উপর তৈরি হয়। পাঁচদোনার চৈতাব এলাকায় অতি অল্পসময়ে দর্শনার্থীদের মিলনমেলার একমাত্র স্থান হিসেবে পরিচিতি লাভ করেছে এই পার্ক। বিনোদন কেন্দ্রটিতে রয়েছে বিভিন্ন ধরনের এগারটি রাইড। এর মধ্যে ওয়াটার পার্ক, এয়ার বাইসাইকেল, ফাইটার বোট, সোয়ান বোট, হ্যাপী ক্যাসেল, ন্যাকেট ক্যাসেল, রর্কি হর্স, হ্যাপী স্লাইট ও গ্রাউন সীট উল্লেখযোগ্য।

আমাদের অর্থসূচকের এক সহকর্মী সাদিয়া আফরিন বলেন, আমরা সাংবাদিকরা সব সময় ব্যস্ত থাকি আর সে কারণে তেমন একটা ভ্রমণে যাওয়া হয় না। দীর্ঘদিন পর আমরা এ রকম একটা ব্যতিক্রমধর্মী ভ্রমণে আসতে পেরে খুব ভাল লাগছে। ইচ্ছে করছে সারাদিন এখানেই থেকে যাই।

রয়েছে দুটি পিকনিক কটেজ ও নান্দনিক পরিবেশে থাকার জন্য চারটি সুদৃশ্য কটেজ, সুইমিং পুল ও ওয়াটার পার্ক। দর্শনাথীদের খাবারের জন্য রয়েছে বিশাল রেষ্টুরেন্ট, মিনি চাইনিজ রেষ্টুরেন্ট ও কফি শপ। এছাড়া, ড্রিম হলিডে পার্কের সামনে রয়েছে ২’শ গাড়ি পার্কিয়ের সু-ব্যবস্থা।

সারাদিন হই-হুল্লোড় আর চিল্লাচিল্লি করে অবশেষে ক্লান্ত-শ্রান্ত হয়ে সকলে নিজ ঠিকানায় ফিরে যায়।