মুন্সিগঞ্জ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল প্রার্থীদের

0
79
Munshiganj_

Munshiganj_মুন্সিগঞ্জে আসন্ন ২৩ মার্চ গজারিয়া উপজেলা নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র দাখিল করা হয়েছে। মনোনয়নপত্র দাখিল করেন- বিএনপি সমর্থিত সাবেক চেয়ারম্যান জনাব আলহাজ্ব মুহা: মুজিবুর রহমান এবং বাউশিয়া ইউপি চেয়ারম্যান ও গজারিয়া যুবদলের সভাপতি আবদুল মান্নান দেওয়ান মনা।

পরে মুন্সিগঞ্জ জেলা বিএনপি সভাপতি জনাব আব্দুল হাই বিএনপির একক প্রার্থী হিসেবে মুজিবুর রহমানকে দলীয়ভাবে সমর্থন করেন। এ সময় মান্নান দেওয়ান মনা দল থেকে পদত্যাগপত্র দেখিয়ে বিএনপির বিদ্রোহী দল হিসেবে (ঘোড়া) মার্কায় প্রতিদ্বন্দ্বী করবেন বলে জানান।

শনিবার গজারিয়ার রসুলপুর, করিম খাঁ, হোগলা কান্দি ও কালিপুরা গ্রামে মুজিবুর রহমানকে সমর্থন করে এবং আনারস প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন জেলা বিএনপি সভাপতি জনাব আব্দুল হাই।

সে সময় তিনি বলেন, আমরা অনেক চেষ্টা করেছি দলীয়ভাবে একটা সমঝোতায় আসতে। এজন্যে আমি মনার বাড়িতে গিয়েও তাকে বুঝিয়েছি। নির্বাচনে একজন প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করা সকলের গণতান্ত্রিক অধিকার। তাই মনা দল থেকে পদত্যাগ করে প্রতিদ্বন্দ্বিতা করবে।

তিনি আরো বলেন, মনা এখন আমাদের দলীয় ভুক্ত নয়। তাই আপনারা যদি বিএনপি সমর্থন করেন, আমাকে সমর্থন করেন তাহলে মুজিবুরকে ভোট দিবেন, মুজিবুরের পক্ষ হয়ে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাবেন।

কেএফ